আজ, মঙ্গলবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ



চকরিয়া পৌরসভা ৭নং ওয়ার্ড জামায়াতের কর্মী সম্মেলনে সর্বস্তরের জনতার স্বতস্পূর্ত উপস্থিতি

চকরিয়া প্রতিনিধিঃ
বাংলাদেশ জামায়াতে ইসলামী চকরিয়া পৌরসভা ৭নং ওয়ার্ডের কর্মী সম্মেলন ৭সেপ্টেম্বর বিকাল ৩ঘটিকা হতে পালাকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।
প্রধান অতিথি বাংলাদেশ ইসলামি ছাত্রশিবির সাবেক ছাত্র আন্দোলন সম্পাদক, পেশাজীবি বিভাগের জেলা সভাপতি ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ দেলোয়ার হোছাইন, প্রধান বক্তা চকরিয়া পৌরসভা জামায়াতের আমীর ও পৌরসভার জামায়াত মনোনীত মেয়র প্রার্থী আরিফুল কবির। বিশেষ অতিথি
বরইতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামায়াত নেতা মোঃ ছালেকুজ্জামান, পৌরসভা জামায়াতের সেক্রেটারী আলহাজ্ব মাওলানা কুতুব উদ্দিন হেলালী।বক্তব্য রাখেন জামায়াত নেতা মাস্টার রুকুন উদ্দিন, মাহফুজুল করিম, সৈয়দ মুহাম্মদ রাসেল, আরিফুল ইসলাম, প্রফেসর শওকত আলী, মাহফুজুল করিম, চিরিঙ্গা ইউনিয়ন সভাপতি মোহাম্মদ নুরুন্নবী, ফাঁসিয়াখালী ইউনিয়ন সভাপতি মোহাম্মদ আব্দুল্লাহ, হাফেজ জুনাইদ উদ্দিনসহ জামায়াতে ইসলামী এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সাবেক ছাত্রনেতা এহেছানুল হক ও সাবেক ছাত্রনেতা হেলাল উদ্দিন।
উক্ত কর্মী সম্মেলন বৃষ্টি উপেক্ষা করে হাজারোধিক কর্মী সমর্থক উপস্থিত ছিলেন। আওয়ামীলীগের সাবেক এমপি জাফরের বাড়ির সামনে উন্মুক্ত মঞ্চে এতবড় আয়োজন করতে পারায় জামায়াত নেতৃবৃন্দ মহান রবের নিকট শোকরিয়া আদায় করেন। জামায়াতকে গণমানুষের সংগঠনে পরিণত করতে জনকল্যাণকর ও সমাজসেবা মূলক কাজ নিয়ে এগিয়ে যাওয়ার আহবান জানান। বক্তারা বলেন, জামায়াতকে শত জুলুম নির্যাতন ও জাতীয় নেতাদের একের পর ফাঁসিয়ে দিয়েও জামায়াতকে জনগন থেকে বিচ্ছিন্ন করতে পারেনি। তাই আগামীর বাংলাদেশ হবে ইসলামের এবং তৌহিদী জনতার।