আজ, মঙ্গলবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ



আদালতে সালমান এফ রহমানকে ডিম মারা আইনজীবী মারা গেছেন

শরীয়তপুর প্রতিনিধি
১৫ আগস্ট ২০২৪, ২১:৪৭

সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান ও সাবেক আইনমন্ত্রী আনিসুল হককে আদালতে নেওয়ার সময় ডিম নিক্ষেপ করার ঘটনায় আলোচিত আইনজীবী ও ঢাকা মহানগর যুবদলের সদস্য ইনাজামুল হক সুমন সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। শরীয়তপুরের জাজিরাতে মোটরসাইকেল দুর্ঘটনায় তিনি মারা গেছেন। বৃহস্পতিবার (১৫ আগস্ট) দুপুরে পদ্মা সেতু সংলগ্ন উপজেলার নাওডোবা এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় মোটরসাইকেলে থাকা আরেক আরোহী আতিক হাসান (৩৪) গুরুতর আহত হন।

পদ্মা সেতু দক্ষিণ থানার ওসি শেখ শরিফুল আলম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। তার বাড়ি শরীয়তপুরের সখিপুর থানার চরভাগা ইউনিয়নের পূর্ব মৃধা কান্দি এলাকায়।

স্থানীয়দের ও  পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে আইনজীবী ইনজামুল হক সুমন ও আতিক হাসান ঢাকা থেকে মোটরসাইকেলযোগে শরীয়তপুরের সখিপুরের উদ্দেশে রওনা হয়। মোটরসাইকেলটি চালাচ্ছিলেন সুমন আর পেছনে বসে ফেসবুক লাইভ করছিলেন আতিক। তারা পদ্মা সেতুর পার হয়ে সামনে গেলে হঠাৎ মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের রেলিংয়ের সঙ্গে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই সুমন মারা যান। এ ছাড়াও গুরুতর আহত হন আতিক অপরজন। এদিকে দুর্ঘটনার পুরো দৃশ্য ধরা পড়ে লাইভের ভিডিওতে।

সুমনের ফেসবুক আইডি থেকে জানা গেছে, গতকাল সাবেক আইনমন্ত্রী আনিসুল হক ও সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপদেষ্টা সালমান এফ রহমানকে আদালতে নেওয়ার সময় ডিম নিক্ষেপ করেছিলেন তিনি।

ওই আইনজীবীর এলাকার একজন নাম না প্রকাশের শর্তে বলেন, দুর্ঘটনায় নিহত ওই আইনজীবী গতকাল যে কাজটি করেছে, তার থেকে এটা আমরা আশা করিনি। এটা খুবই দুঃখজনক ঘটনা ছিল। তার মৃত্যুতে আমরা খুব ব্যথিত। আল্লাহ তাকে জান্নাতবাসী করুক, আমিন।

পদ্মা সেতু দক্ষিণ থানার ওসি শেখ শরিফুল আলম বলেন, মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রেলিংয়ের সঙ্গে ধাক্কা লাগলে তার মৃত্যু হয়। সঙ্গে থাকা আরেকজন গুরুতর আহত হন।