আজ, রবিবার | ৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ



চকরিয়ায় বিভিন্ন স্থানে বিশেষ অভিযানে আওয়ামীলীগের পদবীধারীসহ ১০জন আটক

আবদুল মজিদঃ
চকরিয়ায় যৌথ বাহিনীর বিশেষ অভিযানে উপজেলার বিভিন্ন স্থান থেকে আওয়ামীলীগের পদবীধারীসহ ১০জনকে আটক করেছে। আটককৃতদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ৩অক্টোবর দিবাগত রাতে এ অভিযান চালানো হয়।
আটককৃতরা হলেন; চকরিয়ার কৈয়ারবিল ছোটভেওলা গ্রামের মৃত আবদু ছোবহানের পুত্র ৩নং ওয়ার্ডের মেম্বার আওয়ামীলীগ নেতা এনামুল হক, ফাঁসিয়াখালী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মৃত জহির আহমদের পুত্র ৮নং ওয়ার্ডের মেম্বার মাহমুদুল করিম (৩৮), বিএমচর ৮নং ওয়ার্ডের পাহাড়িয়াপাড়া গ্রামের আবদুল মজিদের পুত্র আসিফ (২৮), ডুলাহাজারা পূর্বডুমখালী গ্রামের মৃত নুরুল ইসলামের পুত্র মোঃ এনাম (৩২), ফাঁসিয়াখালী ৬নং ওয়ার্ড রাজারবিল গ্রামের আবদু শুক্কুরের পুত্র শহিদ (২৮), ফাঁসিয়াখালী ৬নং ওয়ার্ডের মেম্বার ও আহমদের পুত্র নুরুল কবির, পূর্ববড়ভেওলা ইউনিয়নের সিকান্দরপাড়া গ্রামের মৃত নুরুল মোস্তফার পুত্র নুরুল মোস্তফা,ছোটঘোনা গ্রামের সাহাব উদ্দিনের পুত্র মোঃ মোর্শেদ (২০) ও মোঃ মুরাদ (২২), মৃত খলিলুর রহমানের পুত্র সাহাব উদ্দিন (৫০)সহ ১০জন।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মনজুরুল কাদের ভুইয়া জানান, পুলিশনহ যৌথ বাহিরীর বিশেষ অভিযানে গতরাতে ১০জনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মাওলানা সাঈদীর গায়েবানা জানাজায় হামলা, বৈষম্যবিরোধী ছাত্রআন্দোলনে হামলার অভিযোগসহ বিভিন্ন মামলা রয়েছে। আটককৃতদের নাম ঠিকানা যাছাই করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। তিনি জানান, শান্তিশৃঙ্খলা রক্ষায় যৌথ বাহিনীর বিশেষ এ অভিযান অব্যাহত থাকবে।###