আজ, রবিবার | ৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ



বৈষম্যমুক্ত কল্যাণ রাষ্ট্র গঠনে আল্লাহর আইন ও সৎ লোকের শাসন প্রতিষ্ঠার বিকল্প নেই”

চকরিয়ার ফাঁসিয়াখালী ইউনিয়ন জামায়াতের কর্মী সম্মেলনে মাওলানা মোস্তাফিজুর রহমান

চকরিয়া প্রতিনিধি:
চকরিয়ার ফাঁসিয়াখালী ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে দীর্ঘ ১৭ বছর পর প্রকাশ্যে বিশাল কর্মী সম্মেলন স্থানীয় রশিদ আহমদ চৌধুরী উচ্চ বিদ্যালয় মাঠে সম্পন্ন হয়েছে।

শনিবার (২৮ সেপ্টেম্বর) ইউনিয়ন জামায়াতের সভাপতি মোহাম্মদ আব্দুল্লাহ বাহাদুরের সভাপতিত্বে ও সেক্রেটারি মো. আতিকুর রহমানের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামায়াতে ইসলামী চট্টগ্রাম অঞ্চল সদস্য কক্সবাজার জেলা জামায়াতের সাবেক আমীর মাওলানা মোস্তাফিজুর রহমান।

তিনি বলেন, বীর ছাত্রজনতা স্বৈরাচার বিতাড়িত করেছে; আবার যেন সেই স্বৈরাচার ভিন্ন রুপে ফিরে আসতে না পারে সবাইকে সতর্ক থাকতে হবে । আল্লাহর আইন ও সৎ লোকের শাসন ছাড়া বৈষম্যমুক্ত কল্যাণ রাষ্ট্র গঠন করা সম্ভব নয়। সেই বৈষম্যমুক্ত কল্যাণ রাষ্ট্র গঠনে জামায়াতে ইসলামী দেশের আনাচে কানাচে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।
তিনি আরো বলেন, আওয়ামী ফ্যাসিস্টদের আমলের সকল অপরাধ ও গণহত্যার বিচার বাংলার মাটিতে হবে, ইনশাআল্লাহ। তাই উর্বর এই ময়দানে দ্বীনের দাওয়াতী কাজক সর্বত্র ছড়িয়ে দেয়ার মাধ্যমে জামায়াতকে গণমুখী সংগঠনে পরিণত করতে নেতাকর্মীদের প্রতি আহবান জানান তিনি।

অনুষ্ঠিত সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য রাখেন চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য পদপ্রার্থী কক্সবাজার শহর জামায়াতের আমীর সাবেক ছাত্রনেতা আবদুল্লাহ আল ফারুক।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা জামায়াতের আমীর মাওলানা আবুল বাশার, সাবেক আমীর মাওলানা ছাবের আহমদ, বরইতলী ইউপি চেয়ারম্যান মো. সালেকুজ্জামান, জামায়াত নেতা আরিফুর রহমান চৌধুরী মানিক, উপজেলা জামায়াতের নায়েবে আমীর মাস্টার মোহাম্মদ মুছা, সেক্রেটারি মাওলানা সৈয়দ করিম, বিশিষ্ট শিক্ষাবিদ মাওলানা নুরুল আলম ও অধ্যাপক আবু নাঈম আজাদ।

এছাড়া বক্তব্য রাখেন জামায়াত নেতা মকছুদ আহমদ, ছাত্রনেতা ইবরাহিম ফারুক সিদ্দিকী, চকরিয়া পৌরসভা জামায়াতের ৭নং ওয়ার্ড সেক্রেটারি হাফেজ মাওলানা এহসানুল হক, ৮নং ওয়ার্ড সেক্রেটারি মাহফুজুল করিম, ৯নং ওয়ার্ড সেক্রেটারি এহসানুল হক, ওলামা মাশায়েখ নেতা মাওলানা শাহাদাত হোসেন, জামায়াত নেতা শহিদুল ইসলাম চৌধুরী, হোসাইন মুহাম্মদ এরশাদ ও সনাতন ধর্মাবলম্বী নেতা ডাঃ সন্তোষ।

এসময় চিরিঙ্গা ইউনিয়ন জামায়াতের সভাপতি মোহাম্মদ নুরুন্নবী, জামায়াত নেতা ফরিদুল আলম, সাবেক ছাত্রনেতা আতিকুর রহমানসহ সনাতনী সম্প্রদায়ের প্রতিনিধি, জামায়াত-শিবিরের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।