আজ, শুক্রবার | ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ



চকরিয়ার বেতুয়াবাজারে মুদির দোকানের চাল কেটে দুর্ধর্ষ চুরি

চকরিয়া প্রতিনিধিঃ
চকরিয়ার বেতুয়াবাজার পূর্বষ্টেশনে মুদির দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। অজ্ঞাত চোরের দল দোকানের চাল কেটে নগদ টাকা ও মালামালসহ অন্তত ৫লাখ ৩২ হাজার টাকার নগদসহ মালামাল চুরি করে নিয়ে গেছে।উপজেলার বি.এম.চর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বেতুয়া বাজার ব্রীজস্থ পূর্বের ষ্টেশনে নাছির ষ্টোর নামক ব্যবসা প্রতিষ্ঠানে গত ২৭মে’২৪ইং রাত আনুমানিক সাড়ে ১০টা থেকে ২৮মে সকাল ৮ ঘটিকার মধ্যে ঘটেছে এ ঘটনা।

এঘটনায় দোকান মালিক পূর্ব বড় ভেওলা ৬নং ওয়ার্ড আনিছ পাড়া, নয়া চর গ্রামের বাসিন্দা মৃত নবান মিয়ার পুত্র সাবেক এম.ইউ.পি নাছির উদ্দিন বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগে জানাগেছে, বেতুয়াবাজার পূর্বষ্টেশনের নাছির ষ্টোর নামক মুদির দোকানের কর্মচারী তাফতাব উদ্দিন মানুন প্রতিদিনের ন্যায় ব্যবসার হিসাব-নিকাশ শেষ করে দোকানের গ্রীলের দরজায় ২টি তালা বন্ধ
করে বাড়ীতে চলে যায়। পরদিন সকাল ৮টার দিকে দোকানের মালিক সহ গ্রীলের দরজা খুলে দোকানে প্রবেশ করলে দেখতে পান দোকানের টিনের চাল
কাটা ও দোকানের ক্যাশ ড্রয়ারে থাকা নগদ ৩,৫২,৭৫০ টাকা এবং ৪ বস্তা চাউল, ১ বস্তা মশুর ডাল, ১ বস্তা
চনার ডাল, ১ বস্তা চিনি, ১ বস্তা দারু চিনি, ২০ লিটার সয়াবিন তৈল, ১০ লিটার সরিষার তৈল, ১০ বস্তা ভূষি,
বিভিন্ন প্রকারের বিস্কুট, চনাচুর সহ মুদির মালামাল, যার আনুমানিক মূল্য- ১,৮০,০০০ টাকাসহ ৫লাখ ৩২ হাজার টাকার নগদসহ মালামাল চুরি করে নিয়ে যায়।

সাথে সাথে উক্ত বিষয়ে মাতামুহুরী পুলিশ তদন্ত কেন্দ্রকে অবহিত করলে পুলিশ টীম ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা পান। এবিষয়ে স্থানীয় চেয়ারম্যান এবং বাজার কমিটির সভাপতিকে অবগত করেন ও থানায় অভিযোগ দায়ের করেন। উল্লেখ্য যে,বিগত ২০২২সনের ১১ ফেব্রুয়ারী তারিখেও একই দোকানের মালামাল ও নগদ টাকা চুরি হয়।
চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী জানান, দোকানে চুরির বিষয়ে লিখিত অভিযোগ পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা নিতে মাতামুহুরী পুলিশ তদন্ত কেন্দ্রকে দায়িত্ব দেয়া হয়েছে।