আজ, মঙ্গলবার | ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ



যুবলীগ নেতা পারভেজ বাবু হত্যা মামলার প্রধান আসামী ইউসুফ জামিনে এসে ফাঁকা গুলি ও আতশবাজি করে ত্রাস সৃষ্টি

চকরিয়া প্রতিনিধিঃ
কক্সবাজারের চকরিয়া পৌরসভার এক নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ পারভেজ বাবু হত্যা মামলার ১নং আসামী ইউসুফ আলী সম্প্রতি মামলা থেকে জামিনে এসে বাদী পক্ষকে হুমকি ধমকি প্রদানসহ ফাঁকা গুলি বর্ষণ ও আতশবাজি করে এলাকায় উল্লাস ও ভীতিকর পরিস্থিতি সৃষ্টির অভিযোগ উঠেছে। নিহত যুবলীগ নেতা পারভেজ চকরিয়া পৌরসভার ১নং ওয়ার্ড তরছপাড়ার মো:নাজেম উদ্দীনের ছেলে।

জানাগেছে, ২০২৩ সনের ৫ জুলাই বসতভিটার সীমানা বিরোধের জের ধরে মৃত ইসহাক আহমদের পুত্র ইউসুফ আলীর নেতৃত্বে সন্ত্রাসী হামলা চালানো হয় পারভেজের উপর। তাকে গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থা মারা যায় পারভেজ।

এ ঘটনায় চকরিয়া থানায় ৮ জনের নাম উল্লেখ করে হত্যা মামলা (জিআর ৩১৬/২৩) দায়ের করে নিহতের মো:নাজেম উদ্দীন। দীর্ঘদিন পলাতক থাকার পর গত ৭ ডিসেম্বর’২৩ইং রাতে বগুড়ার শাহজাহানপুর থেকে তাকে গোপন সংবাদের ভিত্তিতে গ্রেপ্তার করে র‌্যাব-১২।

এ বিষয়ে নিহত পারভেজ বাবুর পিতা মো:নাজেম উদ্দীন প্রশাসনের কাছে জরুরী পদক্ষেপসহ আইনী সহায়তা কামনা করেছেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ আলী জানান, পারভেজ বাবু হত্যা মামলার প্রধান আসামী ইউসুফ আলী সম্প্রতি জামিনে এসে এলাকায় আতশবাজি করেছে মর্মে নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে অবগত হয়েছি। ###