আজ, শুক্রবার | ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ



স্মার্ট ট্যুরিজম প্রতিষ্ঠায় ট্যুরিস্ট পুলিশ কাজ করছে -জেভিসির ইফতার মাহফিলে অতিরিক্ত ডিআইজি আপেল মাহমুদ।

 

প্রেস বিজ্ঞপ্তিঃ

বাংলাদেশ সরকারের নিবন্ধনকৃত জেলার অন্যতম শিক্ষা ও সমাজসেবামূলক
সেচ্ছাসেবী অরাজনৈতিক যুব সংগঠন জুভেনাইল ভয়েস ক্লাবের (জেভিসি)র  ইফতার মাহফিল , ঈদ উপহার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
৫ এপ্রিল (শুক্রবার) বিকাল ৫ টায় কক্সবাজার জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে টুরিস্ট পুলিশ কক্সবাজার রিজিয়নের অতিরিক্ত ডিআইজি আপেল মাহমুদ বলেন, স্মার্ট ট্যুরিজম প্রতিষ্ঠায় কক্সবাজার ট্যুরিস্ট পুলিশ অঙ্গীকারবদ্ধ তাই কক্সবাজারে কোন অপরাধীর স্থান হবে না।
তিনি পর্যটন শহর কক্সবাজারকে পর্যটক বান্ধব করার জন্য নানা উদ্যোগ গ্রহনের কথা তুলে ধরেন।
উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্য করে তিনি আরো বলেন, কক্সবাজারের যদি বদনাম হয় তাহলে আন্তর্জাতিক ভাবে বদনাম হয়ে যাবে তাই সংবাদ প্রকাশে হেড লাইন খারাপ করা যাবে না।
তিনি জুভেনাইল ভয়েস ক্লাবের নানা মানবিক কর্মকান্ডের সাধুবাদ জানান এবং ক্লাবের উদ্যোগে একটি মানবিক বৃদ্ধাশ্রম প্রতিষ্টার উদ্যোগ বাস্তবায়নে পাশে থাকার কথা জানান বৃদ্ধাশ্রম প্রতিষ্ঠায় এগিয়ে আসা নারী নেত্রি ফাতেমা আনকিছ ডেজিকে ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জুভেনাইল ভয়েস ক্লাবের কেন্দ্রীয় কমিটির সভাপতি একেএম রিদওয়ানুল করিম, তিনি ক্লাবের মানবিক কাজে পাশে থাকায় উপস্থিত অতিথিদের প্রতি ধন্যবান ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। সাধারণ সম্পাদক এসএমডি মনির মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে
বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহিলা শ্রমিকলীগের জেলা শাখার সভাপতি তসলিমা চৌধুরী, এ্যাকশন টুওয়ার্ডস হিউমিনিটির চেয়ারম্যান ফাতেমা আনকিছ ডেজি। বক্তারা জুভেনাইল ভয়েস ক্লাবের নানা সামাজিক কাজে পাশে থাকার কথা জানান।
এছাড়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনটির সহ সভাপতি কামরুল হুদা সোহেল, সাঈদী আকবর ফয়সাল, প্রচার সম্পাদক সাংবাদিক সরওয়ার সাকিব,সাংবাদিক সিরাজুল ইসলাম আজাদ,ফরিদুল আলম রনি, দিদারুল আলম জিসানসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।
ঈফতারের পূর্বে মোনাজাত পরিচালনা করেন দৈনিক হিমছড়ি পত্রিকার বার্তা সম্পাদক হুমায়ুন সিকদার।
পরে শতাধিক মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী, ঈদ বস্ত্র, নগদ অর্থসহায়তাসহ হাফেজদের কোরআন শরিফ বিতরণ করেন সংগঠনটি। ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক জেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুল হক মার্শালের পক্ষ থেকে সংগঠনের সহ সভাপতি সাঈদী আকবর ফয়সালকে চিকিৎসা সহায়তা হিসেবে ১০ হাজার টাকার একটি চেক প্রদান করা হয়।