আজ, মঙ্গলবার | ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ



প্রবাসী ইউনিয়ন সংযুক্ত আরব আমিরাত নবগঠিত কমিটি ও উপদেষ্ঠা কমিটির সংবর্ধনা

অরাজনৈতিক সামাজিক ও প্রবাসী সেবা মূলক সংগঠন “চকরিয়া প্রবাসী ইউনিয়ন (চকরিয়া উপজেলা প্রবাসী কল্যাণ একতা সমবায় সমিতি লিঃ (রেজিস্টেশন নং- ২৫৪৪, স্থাপিতঃ ০১-১২-২১) এর আওতাধীন সংযুক্ত আরব আমিরাত নবগঠিত কমিটি ও উপদেষ্ঠা কমিটির সংবর্ধনা অনুষ্ঠান নাখিল রোড পনিক্স হোটেল হলরুমে ৯ সেপ্টেম্বর বাংলাদেশ সময় রাত ১টায় অনুষ্টিত হয়েছে।
সভাপতিত্ব করেন শাহিনুল ইসলাম (শাহিন) সভাপতি, সংযুক্ত আরব আমিরাত কমিটি ও সঞ্চালনা করেন আব্দুল মালেক সাধারণ সম্পাদক, সংযুক্ত আরব আমিরাত কমিটি। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংযুক্ত আরব আমিরাত কমিটির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি খাঁন বাহাদুর আবুহেনা। প্রধান আলোচক ছিলেন আলহাজ্ব মোহাম্মদ দেলোয়ার হোছেন উপদেষ্ঠা, কেন্দ্রীয় কমিটি। প্রধান বক্তা হাসান মোহাম্মদ রিয়াদ, নব নির্বাচিত সদস্য কেন্দ্রীয় কমিটি, বিশেষ বক্তা নুরুল হোছাইন, সিনিয়র সহ-সভাপতি, সংযুক্ত আরব আমিরাত কমিটি।বিশেষ আলোচক মো: ইমরান খাঁন নব নির্বাচিত সদস্য কেন্দ্রীয় কমিটি ও মো: আব্দুল হামিদ উপদেষ্টা, কেন্দ্রীয় কমিটি, সাবেক আহবায়ক, কেন্দ্রীয় কমিটি।
সম্মানীত মেহমান হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মিজানুর রহমান বাঙ্গালী উপদেষ্ঠা, কেন্দ্রীয় কমিটি, সাবেক সভাপতি, সৌদি আরব কমিটি, মুহাম্মদ আকতার আহমদ উপদেষ্টা, কেন্দ্রীয় কমিটি, মোহাম্মদ শাহিন উপদেষ্টা, কেন্দ্রীয় কমিটি, আলহাজ্ব আব্দুল রহমান দুলাল উপদেষ্টা, কেন্দ্রীয় কমিটি, আলহাজ্ব মোহাম্মদ রিদুয়ান উপদেষ্টা, কেন্দ্রীয় কমিটি, মোহাম্মদ সেলিম উল্লাহ্ উপদেষ্টা, কেন্দ্রীয় কমিটি।

বক্তারা বলেন, চকরিয়া প্রবাসী ইউনিয়ন (চকরিয়া উপজেলা প্রবাসী কল্যাণ একতা সমবায় সমিতি লিঃ) কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ মুবিনুল ইসলাম মুবিন ও সাধারণ সম্পাদক রিদুয়ানুল হক নিরবের নেতৃত্বে প্রধান কার্যালয়ঃ সায়মা প্লাজা, ২য় তলা, বিদ্যাপীঠ রোড, চকরিয়া কক্সবাজার থেকে অত্যন্ত সততা ও দক্ষতার সহিত বলিষ্ট নেতৃত্বের মধ্যদিয়ে পরিচালিত হচ্ছে। তাদের নেতৃত্বে আমরা ঐক্যবদ্ধ। এক এবং অভিন্ন। তাই যেকোন ধরণের দুর্যোগে আমরা সকল প্রবাসীদের কল্যাণে কাজ করে যাবো ইনশাল্লাহ। অনুষ্ঠানে সংযুক্ত আরব আমিরাত নবগঠিত কমিটি ও উপদেষ্ঠা কমিটিকে ফুলের মাল্য ও ক্রেস্ট তুলে দিয়ে সংবর্ধিত করা হয়।