আজ, বুধবার | ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ



চকরিয়া থেকে স্বর্ণালংকার নিয়ে নিরুদ্দেশ স্ত্রী, হতভাগা স্বামীর থানায় জিডি

চকরিয়া প্রতিনিধিঃ
চকরিয়া থেকে স্বর্ণালংকার নিয়ে নিরুদ্দেশ স্ত্রী, হতভাগা স্বামীর থানায় জিডি করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার পূর্ববড়ভেওলা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মাইজপাড়া গ্রামে।
জানাগেছে, ওই গ্রামের ফজল করিমের পুত্র খোরশেদ আলম (৪৯) তার প্রথম স্ত্রীর অসুস্থতা জনিত মৃত্যুর পর বিগত ৮মাস পূর্বে মনোয়ারা বেগম (৪০) নামে এক মহিলাকে বিবাহ করেন। তার গ্রামের বাড়ি ভোজপুর, ওয়ার্ড ৬, চা-বাগান, ভোজপুর, ফটিকছড়ি চট্টগ্রাম, তার পিতার নাম মৃত আবুল হোসেন। স্ত্রী বিয়ের আগে থাকতেন সিজেএমসিএল কলোনী, মোহরা, চান্দগাও, চট্টগ্রাম সিটি কর্পোরেশন এলাকায়। দুইজনেরই দ্বিতীয় বিয়ের পর সুন্দরভাবে চলা সংসারে হঠাৎ করে গত ২৬ এপ্রিল ২০২৩ খ্রিঃ সকাল ১০ ঘটিকার সময় পরিবারের সদস্যদের অজান্তে বাড়িতে রক্ষিত নগদ ৮০ হাজার টাকা, আড়াই ভরি স্বর্ণালংকান ও ব্যবহারের কাপড়ছোপড় নিয়ে পালিয়ে যায়। সম্ভাব্য বিভিন্ন খোজ নিয়ে কোথাও না পেয়ে হতভাগা স্বামী খোরশেদ আলম বাদী হয়ে চকরিয়া জিডি নং : ৪১৬, (ট্র্যাকিং নং: T4G5KA), তারিখ: ৮/০৫/২০২৩ইং দায়ের করেন। জিডি করার পর খবর পান তার স্ত্রী শ্বশুর বাড়ি (স্ত্রীর পিতৃালয়) চলে গেছেন। মালামাল লুটের বিষয়ে হতভাগা স্বামী মামলার প্রস্তুতি নিয়েছেন বলে জানান। হতভাগা স্বামী সকলের কাছে স্ত্রীর সঠিক সন্ধানও চাইলেন।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী স্বামীর দায়ের করা স্ত্রী নিখোজ সংক্রান্ত একটি জিডি হয়েছে। স্ত্রী স্বউদ্যোগে থানায় হাজির হলে জিডি নিষ্পত্তি করা হবে। অন্যথায় জিডির প্রসিকিউশন আদালতে পাঠিয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।