আজ, বুধবার | ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ



৩ শত পরিবারে ঈদ উপহার দিলেন এডভোকেট ছৈয়দ মোঃ রেজাউর রহমান

 

নিজস্ব প্রতিবেদক ঃ

কক্সবাজার সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড.সৈয়দ মোঃ রেজাউর রহমান রেজা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নের লক্ষে  পবিত্র মাহে  রমজান শেষে ঈদ উৎযাপন করার জন্য চৌফলদন্ডী ইউনিয়নের প্রায় ৩ শতাধিক  সাধারণ মানুষের মাঝে ইফতার ও ঈদ উপহার প্রদান করেছেন।

১১ এপ্রিল চৌফলদন্ডী আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠে আয়োজিত ঈদ উপহার প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- চৌফলদন্ডী আওয়ামী লীগের সাধারন সম্পাদক শাহজান মনির, সাবেক সভাপতি হাবিব উল্লাহ, সদর উপজেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক নেজাম উদ্দিন শাওন, সাবেক জেলা ছাত্রলীগের সদস্য তানজিদ ওয়াহিদ লোটাস, সদর উপজেলা যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক কামাল উদ্দিন, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইয়াছিন আরফাত, ইউনিয়ন কৃষকলীগ সভাপতি কবির আহমদ, সাবেক মেম্বার শহর আলী,আমান উল্লাহ আমান, সদর উপজেলা শ্রমিকলীগের যুগ্ন আহবায়ক সেলিম হেলাল উদ্দিনসহ ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিকলীগ কৃষকলীগ এবং ওয়ার্ড আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

অসহায়-হতদরিদ্র লোকজন ঈদ উপহার সরুপ শাড়ী লুঙ্গি পেয়ে মহাখুশিতে উৎফুল্ল হয়ে পড়ে। তরুন এ নেতার এমন মহৎ কর্মকান্ডে সাধুবাদ জানান এলাকার সাধারন মানুষ।

উল্লেখ্য, তিনি রমজানের শুরু থেকে  সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে দলীয় নেতাকর্মী ও সাধারন মানুষের মাঝে ইফতার বিতরন পূর্বক সুখে দু:খে পাশে থাকার অংশ হিসেবে ঈদের আনন্দ ভাগাভাগি করার জন্য ঈদ বস্ত্র উপহার প্রদান করেছেন। তিনি জানান আসন্ন ঈদুল ফিতরের আগের দিন পর্যন্ত ব্যক্তিগত তহবিল থেকে উপহার প্রদান করে যাবেন।