আজ, সোমবার | ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ



বান্দরবান ডিসি অফিসের কর্মচারী চকরিয়ার হোছাইন টিটু ইয়াবা টসহ আটক

বিশেষ প্রতিবেদকঃ
বান্দরবান ডিসি অফিসের কর্মচারী এসএম হোছাইন টিটু (৩০)কে ৩০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়েছে। এপিবিএন বান্দরবান মেঘলার এসআই মহিউদ্দিন আহমেদের নেতৃত্বে এপিবিএন টীম ২৪ফেব্রুয়ারী শুক্রবার দুপুর ১২টায় অভিযাকালে বান্দরবান জেলাধীন সদর পৌরসভাস্থ পাসপোর্ট অফিস সংলগ্ন রাস্তা থেকে আটক করা হয়।

আটককৃত এসএম হোছাইন টিটু (৩০) চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের উত্তর ঘুনিয়া গ্রামের মৃত. জেড এ দিদার হোসেনের পুত্র। সে বর্তমানে পার্বত্য বান্দরবান জেলার আলীকদম উপজেলার বাজার পাড়া গ্রামে বসবাস করে ও বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ের চতুর্থ শ্রেণীর কর্মচারী হিসেবে কর্মরত। বিষয়টি সংবাদ ব্রিফিং দিয়ে এপিবিএন বান্দরবান নিশ্চিত করেন।
স্থানীয়রা জানিয়েছেন, আটককৃত এসএম হোছাইন টিটু দীর্ঘদিন ধরে এ কাজের সাথে জড়িত। সে অল্প সময়ে আঙ্গুল ফুলে কলা বনে গেছেন।
আটক এস এম হোছাইন টিটু চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ড উত্তর ঘুনিয়া গ্রামের মাঈনুল ইসলাম হিরু প্রকাশ কমিউনিটি ক্লিনিকের হিরোর ছোট ভাই। তাকে জিজ্ঞাসাবাদ করে রিমান্ডে নিয়ে দীর্ঘদিনের গোপন পথে ইয়াবা বিক্রি ও তার সাথে জড়িতদের নাম বেরিয়ে আসবে বলে মনে করেন।