আজ, সোমবার | ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ



কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলন সম্পন্ন, সভাপতি আওরঙ্গজেব, সম্পাদক তাহের  

কুতুবদিয়া প্রতিনিধি ঃ 

facebook sharing button

উৎসবমূখর পরিবেশে কক্সবাজারের কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি- বার্ষিক সম্মেলন ও কাউন্সিলের মধ্য দিয়ে পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছেন বর্তমান সভাপতি ও সাবেক ছাত্রনেতা আওরঙ্গজেব মাতবর এবং সাধারণ সম্পাদক হাজী মো তাহের ।

বৃহস্পতিবার(১৭ নভেম্বর ) কুতুবদিয়া মডেল হাইস্কুলে অ্যান্ড কলেজের মাঠে বেলা ১১ দিকে জাতীয় সংগীতের সাথে সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী ।

কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নুরুচ্ছাফা বি কমের সঞ্চালনায় প্রথম অধিবেশনে আলোচনা সভায়

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। প্রধান বক্তা ছিলেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন , বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক এড. সিরাজুল মোস্তফা,কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন নাহার লায়লী, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত নন্দী রায়, কক্সবাজার জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশেক উল্লাহ রফিক এমপি,সহ-সভাপতি রেজাউল করিম, এম আজিজুর রহমান, যুগ্ম সাধারন সম্পাদকমাহবুবুর রহমান প্রমুখ ।

পরে,বিকেলে মডেল হাইস্কুলে অ্যান্ড কলেজের সম্মেলন কক্ষে কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী’ র সভাপতিত্বে দ্বিতীয় অধিবেশনে কাউন্সিল অনুষ্ঠিত হয়।

এতেপুনরায় সভাপতি পদে নির্বাচিত হয়েছেন আওরঙ্গজেব মাতবর (আনারস) প্রতীক ১৫৮ ভোট তাঁর প্রতিদ্বন্দ্বী প্রার্থী রমিজ আহমদ কুতুবী (ছাতা) প্রতীক ১০৪ ভোট, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন হাজী মো তাহের (তলা) প্রতীক ৭৬ ভোট তাঁর প্রতিদ্বন্দ্বী প্রার্থী বীর মুক্তিযোদ্ধা নুরুচ্ছাফা বি কম (মাছ) প্রতীক ৬১ ভোট।