আজ, সোমবার | ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ



চকরিয়া বাটাখালী হিন্দুপাড়া মোড়ে টমটম গাড়ি উল্টে সাংবাদিক মজিদ ও বেলাল গুরুতর আহত

চকরিয়া বাটাখালী হিন্দুপাড়া মোড়ে টমটম গাড়ি
উল্টে সাংবাদিক মজিদ ও বেলাল গুরুতর আহত

নিজস্ব প্রতিবেদক,চকরিয়া
কক্সবাজারের চকরিয়া পৌরসভা এলাকার বাটাখালী হিন্দুপাড়া দিঘির মোড় এলাকায় টমটম গাড়ি উল্টে দুই সাংবাদিক গুরুতর আহত হয়েছেন। আহত সাংবাদিকরা হলেন চকরিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি আবদুল মজিদ ও প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক একেএম বেলাল উদ্দিন। শনিবার ২৯ অক্টোবর রাত সাড়ে আটটার দিকে চকরিয়া বদরখালী সড়কের বর্ণিত এলাকায় ঘটেছে এ দুর্ঘটনা।
প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার রাত সাড়ে আটটার দিকে চকরিয়া থানা সেন্টার এলাকা থেকে যাত্রী নিয়ে একটি টমটম গাড়ি পশ্চিমে সাহারবিল যাচ্ছিলেন। ওইসময় গাড়িটি বাটাখালী হিন্দু পাড়া দিঘির মোড় এলাকায় পৌছালে সামনে একটি গাড়িকে সাইড দিতে গিয়ে উল্টে যায়। এসময় আশপাশের লোকজন এগিয়ে এসে ঘটনাস্থল থেকে আহত দুই সাংবাদিককে উদ্ধার করেন। পরে সহকর্মী সাংবাদিকরা খবর পেয়ে তাৎক্ষণিক সাংবাদিক আবদুল মজিদ ও বেলাল উদ্দিনকে চকরিয়া পৌর শহরে ডা. শম্ভু দের চেম্বারে নিয়ে যান। সেখানে সার্জারী বিশেষজ্ঞ ডা. সুজন ত্রিপুরা আহত দুই সাংবাদিককে প্রাথমিক চিকিৎসা দেন।

চকরিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক মিজবাউল হক বলেন, দুর্ঘটনায় সাংবাদিক আবদুল মজিদ বাম হাত ও কোমড়ে গুরুতর জখম হয়েছেন। আর সাংবাদিক বেলাল উদ্দিন ডান পায়ে হাড়ভাঙা জখম হন। তাদের মধ্যে সাংবাদিক আবদুল মজিদের শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন ডা. সুজন ত্রিপুরা। আর
আহত অপর সাংবাদিক বেলাল উদ্দিনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চকরিয়া ম্যাক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে। ##