আজ, সোমবার | ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ



উদ্বোধন হল’জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২২”

নিজস্ব প্রতিবেদক ঃ

আজ ৩০ মে ২০২২ তারিখ কক্সবাজার জেলার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামের মাঠে গড়ালো ‘জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২২’।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে শোভাবর্ধন করেন চট্টগ্রাম বিভাগের মান্যবর বিভাগীয় কমিশনার জনাব মোঃ আশরাফ উদ্দিন মহোদয়।জেলা প্রশাসক, কক্সবাজার জনাব মোঃ মামুনুর রশীদ এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা;বাংলাদেশ আওয়ামী লীগ,কক্সবাজার জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী;মেয়র,কক্সবাজার পৌরসভা ও বাংলাদেশ আওয়ামী লীগ,কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক জনাব মুজিবুর রহমান;কক্সবাজার জেলা পুলিশের সম্মানিত পুলিশ সুপার জনাব মোঃ হাসানুজ্জামান পিপিএম এবং বসুন্ধরা গ্রুপের স্পন্সর প্রতিনিধি সিনিয়র জেনারেল ম্যানেজার জনাব এম. ডি. আবু হেনা।

আট উপজেলার মধ্যে আজ প্রথমদিনে কক্সবাজার সদর ও পেকুয়া উপজেলার মধ্যকার উত্তেজনাপূর্ণ ম্যাচে ১-০ গোলে জয়লাভ করে কক্সবাজার সদর।ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার তুলে দেয়া হয় কক্সবাজার সদর টিমের খেলোয়াড় জনাব মোঃ মোস্তফাকে।

আগামীকাল টুর্নামেন্টের ২য় ম্যাচ অনুষ্ঠিত হবে চকরিয়া ও উখিয়া উপজেলার মধ্যকার ফুটবল টিমের মাঝে।উক্ত ম্যাচসহ টুর্নামেন্টের সকল ম্যাচ উপভোগ করার জন্য সকলে সবান্ধব আমন্ত্রিত।