আজ, সোমবার | ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ



বৃহত্তর চকরিয়া অটো রিক্সা, টেম্পো, সি.এন.জি পরিবহন শ্রমিক ইউনিয়নের কমিটি অনুমোদন

সভাপতি জয়নাল, সম্পাদক মোঃ ইদ্রিস

চকরিয়া প্রতিনিধিঃ
কক্সবাজার জেলা অটো রিক্সা, টেম্পো, সি.এন.জি পরিবহন শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং চট্ট-১৪৯১ এর এক জরুরী সভা ২০জানুয়ারী’২৪ইং তারিখ রোজ শনিবার বিকাল ৩:০০ ঘটিকায় অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সাধারণ সম্পাদক বৃহত্তর চকরিয়া ও মাতামুহুরী
সাংগঠনিক উপ লাইন পরিচালনা কমিটি নিয়ে আলাপ-আলোচনাকালে সকল নেতৃবৃন্দ একমত পোষন করলে পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষনা করে ১৬সদস্য বিশিষ্ট উপ লাইন পরিচালনা কমিটি দেওয়ার সিদ্ধান্ত গৃহীত হয়। যার মেয়দকাল দুই বছর।

কক্সবাজার জেলা সিএনজি, অটো রিক্সা, টেম্পো সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন (রেজি নং: চট্ট-১৪৯১) এর সভাপতি জালাল উদ্দিন ও সাধারণ সম্পাদক নুরুল হক ২০জানুয়ারী’২৪ইং স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে বৃহত্তর চকরিয়া ও মাতামুহুরী সাংগঠনিক উপ লাইন পরিচালনা কমিটির নবনির্বাচিত নেতৃবৃন্দরা হলেন; সভাপতি এম জয়নাল আবেদীন, কার্যকরী সভাপতি ইসমাইল হোসেন ধলু, সহ-সভাপতি
গিয়াস উদ্দীন ও মোঃ মনু, সধারণ সম্পাদক মোহাম্মদ ইদ্রিস, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুন্নবী, সহ-সম্পাদক আবুল কালাম ও নুরু হোছেন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহীম, অর্থ-সম্পাদক আক্তার আহমদ, দপ্তর সম্পাদক আব্দুল হামিদ খোকন, প্রচার সম্পাদক আবুল কাশেম,লাইন সম্পাদক আলমগীর ( প্রকাশ কালু), কার্যকরি সদস্য যথাক্রমে সুলতান আহমদ, মোঃ ইসমাইল ও শামসুল আলম।

উক্ত কমিটি সমিতিভুক্ত সকল শাখা সুচারুভাবে পরিচালনা ও সদস্য বৃন্দকে সংগঠনমুখি করার লক্ষ্যে কাজ করতে হবে এবং উক্ত উপ লাইন কমিটিকে জেলা কমিটির আদেশ ও নির্দেশ মানিয়া চলতে বাধ্য থাকিবে। সর্বদায় জেলা কমিটির সিদ্ধান্তকে প্রধান্য দিতে হইবে।