আজ, সোমবার | ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ



এড.সৈয়দ মোঃ রেজাউর রহমান পি এম খালি উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত

নিজস্ব প্রতিনিধিঃ

কক্সবাজার সদর উপজেলার পি এম খালী ইউনিয়নের মাছুয়া খালী এলাকার প্রবীণ রাজনীতিবিদ এড.মোহাম্মদ হাবিবুর রহমানের ১ম পুত্র বিশিষ্ট সমাজ সেবক, পরিছন্ন রাজনীতিবিদ, বহুমুখী প্রতিভার অধিকারী কক্সবাজার সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড.সৈয়দ মোহাম্মদ রেজাউর রহমান রেজা পি এম খালি উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি মনোনীত হয়েছেন।

১৫ মে ২০২৩ইং তারিখের চট্টগ্রাম মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোড কর্তৃক এক প্রজ্ঞাপনে প্রবিধানমালা ২০০৯ এ বর্ণিত প্রবিধান ৩৯ আলোকে এডহক কমিটির ০৬ মাসের জন্য এড.সৈয়দ মোহাম্মদ রেজাউর রহমান কে ম্যানেজিং কমিটির সভাপতি মনোনীত করেছেন। এর মধ্যে পূর্নাঙ্গ কমিটি করার কথাও উক্ত প্রঙ্গাপনে উল্লেখ রয়েছে।

এব্যাপারে এড.রেজা বলেন, আমি পিএমখালীর সন্তান।এই স্কুলের প্রতি আমার অনেক আবেগ ও দায়িত্ব রয়েছে । আমি আমার অবস্থান থেকে সর্বোচ্চ চেষ্টা করব স্কুলটিকে জেলার একটি শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানে রুপান্তর করতে। এই স্কুলে শিক্ষার মান উন্নয়ন ও স্কুলটিকে আধুনিকায়নে আমার সর্বোচ্চ প্রচেষ্টা থাকবে। এলাকার সকলের সার্বিক সহযোগিতা প্রত্যাশা করব। পাশাপাশি স্কুলটিকে এই পর্যন্ত যারা পরিচালনা করে এতদূর নিয়ে এসেছে তাদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি।