আজ, বুধবার | ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ



চকরিয়া প্রবাসী সোসাইটি’র পক্ষ থেকে উপজেলা ব্যাপী প্রবাসী ফোরামের বই বিতরন উৎসব

আবদুল মজিদঃ
কক্সবাজারের চকরিয়া উপজেলার প্রবাসীদের সংগঠন চকরিয়া প্রবাসী ফোরামের ব্যবস্থাপনায় চকরিয়া প্রবাসী সোসাইটি’র পক্ষ থেকে বই বিতরণ প্রোগ্রাম ৫ জানুয়ারি খুটাখালী ও ডুলাহাজারা ইউনিয়নের কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানে বই বিতরনের মধ্য দিয়ে শুভ উদ্বোধন করা হয়েছে।
এতে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন- সোসাইটির প্রতিষ্ঠাতা কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি মাওলানা মোহাম্মদ ঈসা ও প্রতিষ্ঠাতা কেন্দ্রীয় সহ-সভাপতি মোহাম্মদ হোছাইন।
বই বিতরণের অংশ হিসেবে ২য় ধাপে ৮জানুয়ারি সুরাজপুর-মানিকপুর ও কাকারা ইউনিয়নে বই বিতরন সম্পন্ন হয়েছে এবং ৯ জানুয়ারি পূর্ব বরইতলী, মৌলভী পাড়া এলাকায় সম্পন্ন হয়েছে।
সংগঠনের প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট জনাব হুমায়ুন ইসহাক এর নেতৃত্বে ও প্রতিষ্ঠাতা কাউন্সিলর মোহাম্মদ ঈসা, আক্তার আহমেদ, মোহাম্মদ বেলাল উদ্দীন, মোহাম্মদ হোছাইন, মোহাম্মদ জাহাঙ্গীর আলম, এস এম মিনার চৌধুরী, এম ইকবাল হোছাইন, মোহাম্মদ কাইয়ুম উদ্দীন, মোহাম্মদ শফিউল আজম, মোহাম্মদ মোয়াজ্জেম হোসাইন, আব্দুল কাদের ভূট্টো, হাফেজ মোহাম্মদ ওসমান গনি, মাওলানা মোহাম্মদ তৈয়ব, মহি উদ্দীন বাবুল এর সার্বিক সহায়তায় চকরিয়া উপজেলার ১৮টি ইউনিয়ন ও ১টি পৌরসভার প্রত্যন্ত অঞ্চলে কোমলমতি শিশু ছাত্র-ছাত্রীদের মাঝে ২০২৩ নতুন শিক্ষা বর্ষের বই বিতরণ প্রোগ্রাম চলছে।
পর্যায়ক্রমে চকরিয়া উপজেলার প্রত্যেকটি ইউনিয়ন ও পৌরসভায় বই বিতরন কর্মসূচি অব্যাহত থাকবে বলে জানা গেছে।##