আজ, শুক্রবার | ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ



চকরিয়ায় ইউপি প্যানেল চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা প্রত্যাহার দাবি

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি
কক্সবাজারের চকরিয়ায় সাহারবিল ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ও ইউপি সদস্য আজিজুল হাকিম (সোনামিয়া) ও তার ছেলে রহমতউল্লার বিরুদ্ধে করা মামলা প্রত্যহারের দাবিতে জানিয়েছে এলাকাবাসী। রোববার বিকালে সাহারবিল রামপুর ষ্টেশন চত্বরে শত শত এলাকাবাসী মানববন্ধন করে এ দাবি জানান।

মানববন্ধনে বক্তরা সাহারবিল ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আজিজুল হাকিম সোনামিয়ার পরিবারের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে উল্লেখ করে বলেন, সোনামিয়া একজন সজ্জন ও এই অঞ্চলের জনপ্রিয় ব্যক্তি। তাকে জনসাধারণের কাছে হেয় প্রতিপন্ন করার জন্য তাদের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলায় ফাঁসানো হয়েছে।

গ্রেফতার হওয়া মেম্বার ও তার ছেলেকে আইনি প্রক্রিয়ায় মুক্তি দিতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি কামনা করেন তারা।

মানববন্ধনে বক্তব্য রাখেন, মাহমুদুল হক, মৌলভী রেজাউল করিম, জুবায়ের, জাফর আলম, মামুনুল হক ও শরিয়ত উল্লাহ প্রমুখ। এছাড়া সাহারবিল ইউনিয়ন পরিষদের মেম্বার, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও এলাকার সচেতন মহল উপস্থিত ছিলেন।

এর আগে গত শুক্রবার রাতে চকরিয়া উপজেলার সাহারবিল ইউনিয়নের রামপুর এলাকায় বিশেষায়িত আইনশৃঙ্খলা বাহিনীর অভিযানে সোনা মিয়া মেম্বার ও তার ছেলে রহমতুল্লাহকে আটক করা হয়। পরে ইউপি সদস্য সোনা মিয়ার ঘর থেকে দেশীয় অস্ত্র পাওয়ায় অস্ত্র আইনে গ্রেফতার দেখিয়ে শনিবার তাদের কারাগারে পাঠানো হয়।