আজ, বুধবার | ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ



চকরিয়ায় ব্যবসায়ীকে মারধর করে টাকা ছিনতাইকালে গণপিটুনীতে আহত-১

চকরিয়া অফিস:
চকরিয়া থানা রাস্তার মাথায় ব্যবসায়ীকে মারধর করে ৭০ হাজার টাকা ছিনতাইকালে গণধোলাইয়ের শিকার হয়ে ছিনতাইকারী বজি হাজ্জাজ ইমন আহত হয়েছে। রবিবার সাড়ে তিনটার সময় চকরিয়া থানা রাস্তার মাথায় এ ঘটনাটি ঘটেছে।
চকরিয়া পৌরসভার থানা রাস্তার মাথার উত্তর পাশে বুজরুক মেহের মার্কেটের স্বত্বাধিকারী ও “এলাহী মটরস” এর মালিক সাইফুল ইসলাম সন্ধ্যায় এক সংবাদ সম্মেলনে জানান, প্রতিদিনের মতো রবিবার বিকেল সাড়ে তিনটার দিকে থানা রাস্তার মাথায় এনআরবি গ্লোবাল ব্যাংকে টাকা জমা দিতে যাওয়ার সময় থানা রাস্তার মাথার মোড়ে পৌঁছলে পৌরসভার ৮ নং ওয়ার্ড মাষ্টার পাড়ার বদিউল আলমের ছেলে ববি হাজ্জাজ ইমন ও হানিফ প্রকাশ বার্মাইয়া হানিফের নেতৃত্বে কয়েকজন ছিনতাইকারী-সন্ত্রাসী তার গতিরোধ করে তার কাছে থাকা ৭০ হাজার টাকা ছিনিয়ে নেয় এবং মারধর করতে থাকে। পরে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে এবং সন্ত্রাসীদের ধাওয়া করে।
একপর্যায়ে এলাকাবাসীর গণপিটুনি খেয়ে আহত অবস্থায় পালিয়ে যায় বলে জানান ব্যবসায়ী সাইফুল ইসলাম। এমনকি পৌর এলাকায় এই ইমনের একটি ছিনতাইকারী- সন্ত্রাসী বাহিনী রয়েছে বলে জানান এবং প্রশাসনের কাছে আইনী প্রয়োগ পূর্বক গ্রেফতার দাবী করেন।
এঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান ব্যবসাীর ছোট ভাই চকরিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি সাদ্দাম হোসেন রুবেল।