আজ, শুক্রবার | ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ



জেভিসির উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে উপহার ও শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠান সম্পন্ন

জেভিসির উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে উপহার ও শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠান সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক ঃ জুভেনাইল ভয়েস ক্লাব (জেভিসি) এর উদ্যোগে কক্সবাজার জেলার বিভিন্ন উপজেলা ও ইউনিয়নের বাছাইকৃত অসহায়-দুস্থ, গরীব ও শীতার্ত মানুষের মাঝে শীত কালীন উপহার সরূপ এ বছর ২০২২ শীত বস্ত্র বিতরণ করা হয়। একই সাথে গরীব মেধাবী শিক্ষার্থীদের শীতবস্ত্র বিতরণের পাশাপাশি দেয়া হয়েছে শিক্ষা উপকরণ সামগ্রী। ৩০ জানুয়ারি ২০২২ তারিখ বিকাল ৩ ঘটিকায় যুব উন্নয়ন অধিদপ্তর কক্সবাজার এর মিলনায়তন কক্ষে আনুষ্ঠানিকভাবে বিতরণ কার্যক্রম সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সুপ্রীম কোর্ট ও জেলা ও দায়রা জজ আদালত কক্সবাজার এর এডভোকেট ও নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল -২ কক্সবাজার এর বিশেষ পি.পি. সৈয়দ মোঃ রেজাউর

রহমান (রেজা)।

ক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি এ.কে.এম রিদওয়ানুল করিমের স্বাগত বক্তব্যে ও এ্যাকশন টুওয়ার্ডস হিউমিনিটির চেয়ারম্যান ফাতেমা আনকিস ডেইজির সভাপতিত্বে এবং ক্লাবের সাংগঠনিক সম্পাদক এস এম ডি মনির মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার সদর উপজেলা সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ হুমায়ুন হায়দার ভূইয়া, সদর উপজেলা আওয়ামীলীগ নেতা মোঃ হারুনর রশীদ টিপু, এছাড়া আরো অতিথি ছিলেন এপেক্স ক্লাব অব চকরিয়ার সেক্রেটারী মোঃ সাইদুল হক চৌধুরী, মানব কল্যাণ উন্নয়ন সংস্থা বাংলাদেশ এর সভাপতি মোঃ মিজানুর রহমান, বাংলাদেশ বেতার কক্সবাজার কেন্দ্রের রেড়িও টেকনেশিয়ান মোঃ সোহেল রানা, আলোর প্রতীভা মানবিক কল্যাণ ফোরামের সাধারণ সম্পাদক মোহাম্মদ শামীম। বক্তব্য রাখেন বেতার শিল্পী রোকসানা পারভীন শিপু, ক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ আব্দুল আজিজ, অর্থ সম্পাদক মোঃ খোরশেদ আলম, এছাড়াও স্থানীয় পর্যায়ের কর্মকর্তাগণ, গণ্যমান্য ব্যক্তি এবং ক্লাবের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ শীত বস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ করেন।

প্রধান অতিথি ক্লাবের এই উদ্যোগকে ইতিবাচক এবং মানবতার সেবায় নিবেদিত একটি মহৎ উদ্যোগ বলে প্রশংসা করেন এবং এই কার্যক্রমকে উদাহরণ হিসেবে বিবেচনা করে অন্যান্যদেরকে এ ধরণের উদ্যোগ নিয়ে দরিদ্র, অসহায় ও দুস্থ মানুষের সহযোগিতায় এগিয়ে আসার কথা উল্লেখ করেন।