আজ, শুক্রবার | ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ



চকরিয়ায় মাদকাসক্ত চাচা কুপিয়েছে প্রতিবন্ধি ভাতিজা ও ভাবিকে

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধিঃ
কক্সবাজারের চকরিয়ায় মাদকাসক্ত চাচা কুপিয়ে গুরুতর জখম করেছে প্রতিবন্ধী (বোবা) ভাতিজা ও ভাবিকে। মঙ্গলবার (৪জুন) রাতে ১০টা ও সাড়ে ১০টা দু’দফায় পৌরসভা ৮নং ওয়ার্ডের চিরিঙ্গা মিয়াজিপাড়ায় ঘটেছে এ ঘটনা। এনিয়ে থানায় লিখিত এজাহার দিয়েছেন।

অভিযোগে জানাগেছে, চকরিয়া পৌরসভা ৮নং ওয়ার্ডের চিরিঙ্গা মিয়াজিপাড়ার বাসিন্দা মরহুম সিরাজুল হকের পুত্র মোঃ সামু প্রকাশ সামু সিকদার নিয়মিত নেশাদ্রব্য ইয়াবা ও মাদক সেবন করেন। তার বিরুদ্ধে রয়েছে অস্ত্র, মাদকসহ বিভিন্ন মামলাও। তার সাথে আসন্ন পবিত্র ঈদুল আযহার কোরবানি না দেয়ার তুচ্ছ বাক্যে তার ভাবি রাবিয়া সোলতানা (৪০)কে বাড়ির দরজার গ্রীলের সাথে আটকে ধরে বেধম মারধর ও কুপিয়ে জখম করে। তাকে বাঁচাতে প্রতিবন্ধী (বোবা) ছেলে লিমন হাসান (১৮) এগিয়ে গেলে তাকেও কিরিছ দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এঘটনায় আহত বোবা ছেলের পিতা আবুল হাসেম বাদী হয়ে রাতে থানায় লিখিত এজাহার দিয়েছেন। বাদী জানান, অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে অভিযুক্ত সামুকে ভোর রাতে আটক করলেও থানায় নিয়ে আসার প্রতিমধ্যে ছেড়ে দেয়া হয়েছে। পরে থানার ওসি সাহেব মামলা না নিয়ে কোর্টে মামলার পরামর্শ দিয়েছে। তিনি বর্তমানে পরিবারের সদস্যদের নিয়ে আতঙ্ক উদ্বেগ উৎকন্ঠায় রয়েছেন।

চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী জানান, অভিযোগ পাওয়ার পর পুলিশ তদন্ত করেছে। এরপরও আদালতে মামলা করলে তদন্ত প্রতিবেদন দেবেন।##