আজ, সোমবার | ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ



মরহুম হিমু রাত- বিরাতে মানুষের জন্য কাজ করেছেন- ঈদগাঁওতে স্মরণ সভা

 

 

 

 

 

 

 

 

 

 

মরহুম হিমু রাত- বিরাতে মানুষের জন্য কাজ করেছেন- ঈদগাঁওতে স্মরণ সভা

মোঃ রেজাউল করিম, ঈদগাঁও, কক্সবাজার ।

কক্সবাজারের ঈদগাঁও উপজেলা আ,লীগের সিনিয়র যুগ্ন আহবায়ক মরহুম হুমায়ুন কবির চৌধুরী হিমুর শোক সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৫ মার্চ (শুক্রবার) ঈদগাঁও ইউনিয়নের উত্তর মাইজ পাড়ায় মাতবর জামে মসজিদ মাঠে ঈদগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছৈয়দ আলমের সভাপতিত্বে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। মাইজ পাড়ার সর্বস্তরের জনসাধারণ কর্তৃক আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী। প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মুজিবুর রহমান।
বিশেষ অতিথির স্মৃতিচারণ করেন জেলা যুবলীগের সাবেক সহভাপতি সোহেল আহমদ বাহাদুর ও সাধারণ সম্পাদক শহিদুল হক সোহেল।

ঈদগাঁও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইরফানুল করিমের সঞ্চালনায় আমন্ত্রিত অতিথি ছিলেন সাবেক সংসদ মোস্তাক আহমেদ চৌধুরী, সাবেক মহিলা সংসদ সদস্য কানিজ ফাতেমা আহমেদ।

মরহুমের স্মৃতিচারণ করেন আমন্ত্রিত অতিথি কক্সবাজার প্রবাসী আওয়ামী লীগ, মক্কা, সৌদি আরব শাখার সভাপতি সামসুল আলম, সাবেক চেয়ারম্যান শাহজাহান চৌধুরী, এডভোকেট আবু হেনা চৌধুরী ও খালেদ হাসান চৌধুরী।

বক্তারা বলেন, মরহুম হুমায়ুন কর্মীবান্ধব ও জনদরদী নেতা ছিলেন। তিনি গণমানুষের জন্য প্রশাসনের দ্বারে দ্বারে তদবির করতেন। রাত- বিরাতে তিনি মানুষের জন্য দৌড়াদৌড়ি করতেন।

এতে অংশ নেন ঈদগাঁও উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু তালেব, সাধারণ সম্পাদক ইমরুল হাসান রাশেদ।
আব্দুল কুদ্দুস মাখন, ডাক্তার মুস্তাফিজুর রহমান, শাহজাহান মনির, আহমদ করিম সিকদার, কবির খাঁন, বেলাল উদ্দিন বেলাল, রাজিবুল হক চৌধুরী রিকোসহ অনেকে।

শেষে মোনাজাত পরিচালনা করেন খুটাখালী তমিজিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার অধ্যাপক রেজাউল করিম আরমান। তাকরির পেশ করেন মেহেরঘোনা জামে মসজিদের খতিব।