আজ, সোমবার | ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ



ঈদগাহ ইন্টারঃ স্কুল এন্ড কলেজে পুরস্কার বিতরণ সম্পন্ন

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

ঈদগাহ ইন্টারঃ স্কুল এন্ড কলেজে পুরস্কার বিতরণ সম্পন্ন

মোঃ রেজাউল করিম, ঈদগাঁও, কক্সবাজার।

 

কক্সবাজারের ঈদগাহ ইন্টারন্যাশনাল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের বার্ষিক পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে।

বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ উপলক্ষে ৯ মার্চ সকাল থেকে বিদ্যালয় মিলনায়তনে এর আয়োজন করা হয়।
প্রতিষ্ঠানের অধ্যক্ষ নুর মোস্তফা কামাল সাদেকের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঈদগাঁও উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী শামসুল আলম। অনুষ্ঠানের উদ্বোধন করেন ইসলামাবাদ ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী লুৎফুর রহমান আজাদ (লতু)। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইউসুফেরখীল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক বেদারুল ইসলাম, ওয়াহেদর পাড়া আছদ আলী কোম্পানি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ আইয়ুব, ইসলামাবাদ ৭ নম্বর ওয়ার্ডের এমইউপি আবু বক্কর সিদ্দিক বান্ডি, একই ওয়ার্ডের সাবেক এমইউপি রশিদ মিয়া, ভোমরিয়া ঘোনা হাজী শফিক ইসলামিয়া দাখিল মাদ্রাসার সিনিয়র শিক্ষক জসীম উদ্দীন ও ঈদগাঁও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী শাহেনা আক্তার লাকি।
আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন
অত্র প্রতিষ্ঠানের এক্সিকিউটিভ কমিটির (ইসি) ভাইস প্রেসিডেন্ট মাওলানা রমজান আলী, জেনারেল সেক্রেটারি মোঃ রেজাউল করিম, পরিচালক ব্যাংকার ছৈয়দুল হক, পরিচালক শিক্ষক সেলিম উল্লাহ ওয়াহেদী।
উপস্থিত ছিলেন অত্র শিক্ষা প্রতিষ্ঠানের পরিচালক হাফেজ আবছার কামাল, মক্কা প্রবাসী আওয়ামী লীগ নেতা নুরুল আলম, অভিভাবক রঞ্জন শর্মা, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইরফানুল করিম প্রমুখ।
এসময় শিক্ষা প্রতিষ্ঠানটির সিনিয়র শিক্ষক তৌহিদা পারভীন ও ইসমাত জাহান মিলি, সহকারি শিক্ষক টিপু দে, রিফাত উদ্দিন, শিক্ষিকা নুর আয়েশা সিদ্দিকা ও উম্মে কুলসুম উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথিকে ফুলেল শুভেচ্ছা জানান আমন্ত্রিত অতিথি ও শিক্ষক-শিক্ষিকাগণ। এতে বিজয়ী শিক্ষার্থী, মেহমান ও শিক্ষক-শিক্ষিকাদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
আমন্ত্রিত অতিথি ও অভিভাবক মহল এ প্রতিষ্ঠানের অগ্রযাত্রা দেখে সন্তোষ প্রকাশ করেন।