আজ, বুধবার | ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ



কক্সবাজারের উখিয়া থানাধীন সোনারপাড়া এলাকা থেকে অপহৃতা ভিকটিম সাইমা সুলতানা সোমা’কে উদ্ধারসহ দায়েরকৃত অপহরণ মামলার আসামী ওসমান গনি র‌্যাব-১৫ কর্তৃক গ্রেফতার

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

কক্সবাজারের উখিয়া থানাধীন সোনারপাড়া এলাকা থেকে অপহৃতা ভিকটিম সাইমা সুলতানা সোমা’কে উদ্ধারসহ দায়েরকৃত অপহরণ মামলার আসামী ওসমান গনি র‌্যাব-১৫ কর্তৃক গ্রেফতার

১। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন প্রতিষ্ঠালগ্ন থেকে বাংলাদেশে বিবিধ অপরাধ নির্মূলে প্রতিনিয়ত অবদান রেখে চলেছে। র‌্যাব-১৫, কক্সবাজার এর দায়িত্বপূর্ণ এলাকায় হত্যা, ধর্ষণ, অপহরণ, জঙ্গী দমন, অবৈধ অস্ত্র উদ্ধার, জলদস্যু, ডাকাত, চুরি-ছিনতাই, সন্ত্রাসী, চাঁদাবাজ ও মাদকসহ দেশে বিরাজমান নানাবিধ অপরাধ দমনে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

২। গত ০৭/০২/২০২৪ তারিখ সকালে ভিকটিম কক্সবাজার বাস টার্মিনাল কামিল মাদ্রাসার দশম শ্রেণীর

শিক্ষার্থী সাইমা সুলতানা সোমা নিজ বাড়ী থেকে মাদ্রাসার উদ্দেশ্যে গমন করে। পথিমধ্যে ভিকটিমের পথরোধ করে অপহরণ করে নিয়ে যায়। পরবর্তীতে ভিকটিমকে খুঁজে না পাওয়ায় ভিকটিমের মা বাদী হয়ে কক্সবাজার সদর মডেল থানায় একটি অপহরণ মামলা দায়ের এবং অপহৃতাকে উদ্ধারের লক্ষ্যে র‌্যাব-১৫ এর নিকট আবেদন করেন। বিষয়টি র‌্যাবকে অবগত করলে র‌্যাব ভিকটিমকে উদ্ধারে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। এরই ধারাবাহিকতায় গত ২৬/০২/২০২৪ তারিখ অনুমান ২২.০০ ঘটিকার সময় র‌্যাব-১৫, সিপিএসসি, কক্সবাজার ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল কক্সবাজার জেলার উখিয়া থানাধীন সোনারপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে অপহরণ মামলার এজাহারনামীয় ১নং আসামী ওসমান গণি (২৩), পিতা-নুরুল হোছাইন, সাং-খুনিয়া পালং (পেঁচারদ্বীপ, মারমেইট ক্যাফের পাশে), থানা-রামু, জেলা-কক্সবাজারকে গ্রেফতার করতে সক্ষম হয় এবং তার হেফাজত হতে অপহৃতা ভিকটিমকে উদ্ধার করা হয়।

৩। গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত ভিকটিম সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।