আজ, সোমবার | ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ



কক্সবাজার চকরিয়া থানাধীন ডুলাহাজরা বাজার এলাকায় অভিযান পরিচালনা করে দীর্ঘদিন পলাতক অপহরণ ও ধর্ষণ মামলার এজাহারনামীয় আসামী র‌্যাব-১৫ কর্তৃক গ্রেফতার

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

কক্সবাজার চকরিয়া থানাধীন ডুলাহাজরা বাজার এলাকায় অভিযান পরিচালনা করে দীর্ঘদিন পলাতক অপহরণ ও ধর্ষণ মামলার এজাহারনামীয় আসামী র‌্যাব-১৫ কর্তৃক গ্রেফতার

১। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সৃষ্টিলগ্ন থেকে বাংলাদেশে অপরাধ নির্মূলে উল্লেখযোগ্য অবদান রেখে আসছে। র‌্যাব-১৫ দায়িত্বপূর্ণ এলাকায় অস্ত্রধারী সন্ত্রাসী, অপহরণ, ধর্ষণ, খুন, ডাকাতি, চুরি-ছিনতাই এবং মাদকসহ সমাজে বিরাজমান বিভিন্ন অপরাধ নির্মূল ও মামলার আসামীদের গ্রেফতারের লক্ষ্যে আন্তরিকতার সহিত নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

২। কক্সবাজার জেলার চকরিয়া থানার মামলা নং ৩৬/৫৫১, নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৭/৯(১)/৩০ ধারায় দায়েরকৃত মামলার এজাহারনামীয় আসামী মোঃ হেলাল উদ্দিন’কে গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-১৫, কক্সবাজার বিশেষ গোয়েন্দা নজরদারী ও তৎপরতা অব্যাহত রাখে। এরই ধারাবাহিকতায় র‌্যাব গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, বর্ণিত অপহরণ ও ধর্ষণ মামলার এজাহারনামীয় আসামী কক্সবাজার চকরিয়া থানাধীন ডুলাহাজরা বাজার এলাকায় অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ২৫ জানুয়ারি ২০২৪ তারিখ অনুমান ১৮.০০ ঘটিকার সময় র‌্যাব-১৫, সিপিসি-৩ বান্দরবান ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ হেলাল উদ্দিন(৩০), পিতা-নাছির উদ্দিন, সাং-শাহা সুজাপুর রংমহল, ডুলাহাজরা ইউনিয়ন, থানা-চকরিয়া, জেলা-কক্সবাজার’কে আটক করতে সক্ষম হয়। জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ওয়ারেন্টভুক্ত আসামী সংশ্লিষ্ট মামলার এজাহারনামীয় পলাতক আসামী বলে স্বীকার করে এবং এ যাবত পর্যন্ত আইন-শৃঙ্খলা বাহিনীর গ্রেফতার এড়াতে দেশের বিভিন্ন স্থানে আত্মগোপনে অবস্থান করছিল।

৩। গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার চকরিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।