আজ, সোমবার | ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ



মিরাক্কেল তারকা কমরুউদ্দিন আরমান নতুন প্রজন্মের ভোটারের অন্যতম আকর্ষণ

চকরিয়া প্রতিনিধিঃ
মীরাক্কেল খ্যাত কমেডিয়ান কমর উদ্দিন আরমান কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনে দ্বাদশ সংসদ নির্বাচনে জনগনের ভাগ্যোন্নয়নে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন।

তিনি বলেন, সাংস্কৃতিক অঙ্গনের অনেকেই দ্বাদশ সংসদ নির্বাচনে প্রার্থী হয়েছেন। সে হিসেবে আমিও একজন প্রার্থী। নতুন প্রজন্মের ভোটাররা আশাকরি আমাকে ভোট দিবে।
কারো ডামি প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহণ করছেন কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি নিজস্ব বলয় থেকে নির্বাচন করছি। শুরুতে প্রচারণা কম হলেও শেষ পর্যায়ে সময়টাকে আমি গুরুত্ব দিব। ইতিমধ্যে সাধারণ মানুষের মাঝে আমার ম্যাসেজ পৌছাতে চেষ্টা করেছি। স্থানীয় একটি হোটেলে স্বতন্ত্র প্রার্থী মীরাক্কেল তারকা কমর উদ্দিন আরমান স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, চকরিয়া-পেকুয়ায় প্রায় ৫লক্ষ ভোটারের মধ্যে ২লক্ষ ভোটার এনড্রয়েড় মোবাইল সেট ও ফেসবুক ব্যবহার করেন। ডিজিটাল প্রচারণা হিসেবে এই মোবাইলই আমার প্রচারণার একটি মাধ্যম। আর আমার কণ্ঠে রেকর্ড করা বক্তব্য প্রচারণায় থাকবে। এছাড়া দেশ বরেণ্য শিল্পীরাও শেষ পর্যায়ে প্রচারণায় অংশ নেবে। মীরাক্কেলের শেষ অংশের পাঞ্চ (হাসির খোরাক) সময়টাকে আমি কাজে লাগাব। নির্বাচনে তিনি বিজয়ী হলে চকরিয়া-পেকুয়াবাসীর ভাগ্যোন্নয়নের পাশাপাশি পর্যটন জেলার উন্নয়ন ও বিশ্বখ্যাত আধুনিক পর্যটন কেন্দ্র করার প্রতিশ্রুতি দেন। তিনি চকরিয়া পৌরসভার মগবাজার এলাকার স্থায়ী বাসিন্দা।  এদিকে চকরিয়া-পেকুয়ায় ৭ প্রার্থী নির্বাচনের মাঠে রয়েছে।