আজ, সোমবার | ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ



কক্সবাজার-১ আসনে নৌকার মনোনয়ন পেলেন সালাহ উদ্দিন সিআইপি, আনন্দ মিছিল

চকরিয়া প্রতিনিধিঃ
কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে নৌকার মনোনয়ন পেয়েছেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব সালাহউদ্দিন আহমদ সিআইপি।
রবিবার (২৬ নভেম্বর) বিকালে বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বঙ্গবন্ধু এ্যাভিনিউয়ে আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয়ে আলহাজ্ব সালাহউদ্দিন আহমদ সি আইপির হাতে মনোনয়নের চিঠি তুলে দেন। এর আগে বাংলদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনীত প্রার্থীদের চিঠিতে স্বাক্ষর করেন।

এদিকে আলহাজ্ব সালাহউদ্দিন আহমদ সি আইপির মনোনয়ন লাভের খবর এলাকায় ছড়িয়ে পড়লে তাৎক্ষণিক চকরিয়া ও পেকুয়া উপজেলা আ.লীগের নেতাকর্মীরা আনন্দ মিছিল বের করে এবং বিভিন্ন স্থানে একাধিক পথসভা অনুষ্ঠিত হয়।

এদিকে, কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনে সালাহ উদ্দিন আহমেদ সিআইপিকে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের মাঝি হিসেবে মনোনীত করায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছেন উপজেলা চেয়ারম্যান ও নৌকার মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব ফজলুল করিম সাঈদী।
তিনি বলেন, নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রীর সিদ্ধান্তকে পূর্বে থেকে ঘোষণা দেয়া তার প্রার্থীতা প্রত্যাহারের ঘোষনা দেন। তিনি এবারের নির্বাচনে সালাহ উদ্দিন সিআইপির জয় শতভাগ নিশ্চিত বলে মন্তব্য করেন। অপরদিকে চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরীর সমর্থিত নেতাকর্মীরা চিংড়ি চত্ত্বরে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেন।