আজ, মঙ্গলবার | ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ



হিন্দু ধর্মাবলম্বীদের প্রতি শারদীয় শুভেচ্ছা জানিয়েছেন এডভোকেট সৈয়দ মোঃ রেজাউর রহমান রেজা

হিন্দু ধর্মাবলম্বীদের প্রতি এডভোকেট রেজার শারদীয় শুভেচ্ছা
স্টাফ রিপোর্টার, কক্সবাজার।
সনাতন ধর্মের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে কক্সবাজার জেলাসহ দেশের সকল হিন্দু ধর্মাবলম্বী ভাই-বোনদের আন্তরিক শুভেচ্ছা
জানিয়েছেন কক্সবাজার সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তরুন রাজনীতিবীদএডভোকেট সৈয়দ মোঃ রেজাউর রহমান রেজা।
শারদীয় দুর্গোৎসব উপলক্ষেএডভোকেট রেজা হিন্দু ধর্মাবলম্বীসহ সকল নাগরিকের শান্তি, কল্যাণ ও সমৃদ্ধি কামনা করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন ধর্ম-বর্ণ নির্বিশেষে সব মানুষের নিরাপদ আবাসভূমি। এই দেশ আমাদের সকলের।
শারদীয় শুভেচ্ছা বার্তায় এড রেজা আরো বলেন, ‘ দুর্গাপূজা শুধু হিন্দু সম্প্রদায়ের উৎসব নয়, এটি আজ সার্বজনীন উৎসবে পরিণত হয়েছে। আবহমানকাল ধরে এ দেশে বিপুল উৎসাহ-উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশে নানা অনুষ্ঠানাদির মাধ্যমে দুর্গাপূজা উদযাপন হয়ে আসছে। দুর্গোৎসব উপলক্ষে ধর্ম-বর্ণ নির্বিশেষে আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, পরিবার-পরিজন, পাড়া-প্রতিবেশী একত্রিত হয়ে আনন্দ-উৎসবে মেতে ওঠে। এ সার্বজনীনতাই প্রমাণ করে, ধর্ম যার যার, উৎসব সবার।
বাঙালির হাজার বছরের ঐতিহ্য সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন অটুট রেখে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের সম্মিলিত প্রচেষ্টায় আমরা সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নে এগিয়ে যাওয়া বাংলাদেশকে আগামী প্রজন্মের জন্য একটি উন্নত, সুখী-সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলি।
আবারো কক্সবাজারসহ সকল হিন্দু ভাই-বোনদের শারদীয় শুভেচ্ছা জানাচ্ছি।
জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।