আজ, বুধবার | ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ



জাতীয় শ্রমিকলীগ বিএমচর ইউনিয়ন শাখার সম্মেলন প্রস্তুতি কমিটি, রাহাদুল আহবায়ক ও রুবেল সচিব

চকরিয়া প্রতিনিধিঃ

জাতীয় শ্রমিকলীগ মাতামুহুরী সাংগঠনিক উপজেলার বিএমচর ইউনিয়ন শাখার ১৫ সদস্যের সম্মেলন প্রস্তুতি কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। গতকাল রোববার (২৮ মে) মাতামুহুরী সাংগঠনিক উপজেলা জাতীয় শ্রমিকলীগের আহবায়ক তোয়াছিন আনোয়ার জিহান ও সদস্য সচিব নিয়ামত হোসেন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে আগামী তিনমাসের জন্য বিএমচর ইউনিয়ন জাতীয় শ্রমিকলীগের উক্ত কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

অনুমোদিত কমিটিতে রাহাদুল ইসলাম আহবায়ক, রিয়াজ উদ্দিন, নবী আলম মনু, রোস্তম ও মুবিনুল হককে যুগ্ম আহবায়ক, নজরুল ইসলাম রুবেল সদস্য সচিব এবং জাহেদুল ইসলাম, সাহাব উদ্দিন, আশরাফ মিয়া, ডন কাজল, বাবুল, বেলাল উদ্দিন, তহিদুল ইসলাম, মোর্শেদ ও হাবিবউল্লাহ সদস্য মনোনীত হয়েছেন।

মাতামুহুরী সাংগঠনিক উপজেলা জাতীয় শ্রমিকলীগের আহবায়ক তোয়াছিন আনোয়ার জিহান বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে আওয়ামী লীগ সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে মাতামুহুরী সাংগঠনিক উপজেলার সাত ইউনিয়নে জাতীয় শ্রমিকলীগকে তৃণমুলে সুসংগঠিত করার জন্য আমরা বদ্ধপরিকর। সেই আলোকে জাতীয় শ্রমিকলীগ বিএমচর ইউনিয়ন সম্মেলন প্রস্তুতি কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

তিনি বলেন, আগামী তিনমাসের মধ্যে বিএমচর ইউনিয়নে জাতীয় শ্রমিকলীগ সম্মেলনের মাধ্যমে একটি নতুন কমিটি উপহার দেবে। আশাকরি নতুন নেতৃত্ব বিকাশের মাধ্যমে শ্রমিকলীগ মাতামুহুরী অঞ্চলে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার অতন্দ্র প্রহরীর ভুমিকা পালন করবেন। ##