আজ, মঙ্গলবার | ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ



যৌথ নোটারী মূলে হুমায়ুন-শিফার বিয়ে সম্পন্ন সকলের দোয়া কামনা

বর- মোঃ হুমায়ন কবির, পিতা: মোহাম্মদ আলী, মাতা: মৃত ছলমা খাতুন, সাং:ছাইরাখালী, ৯নং ওয়ার্ড, ইউনিয়ন: ফাঁসিয়াখালী, উপজেলা: চকরিয়া, জেলা:
কক্সবাজার, বয়স: ২২ বছর ও কনে রাফি জন্নাত শিপা, পিতা: আলী হোছন, মাতা: আনোয়ারা বেগম, সাং: ডুমখালী, ২নং ওয়ার্ড, ইউনিয়ন: ডুলাহাজারা, উপজেলা: চকরিয়া, জেলা: কক্সবাজার, বয়স: ১৮বছর।
আমরা এই মর্মে প্রতিজ্ঞা পূর্বক হলফ করিতেছি যে, আমরা হলফকারীগণ জন্মগতভাবে বাংলাদেশের স্থায়ী নাগরিক। আমাদের ভালমন্দ বুঝার যথেষ্ট জ্ঞানশক্তি রহিয়াছে। আমরা দীর্ঘদিন ধরিয়া একে অপরকে অকৃত্রিমভাবে ভালবাসিয়া আসিতেছি। যার ফলশ্রুতিতে উভয় পক্ষের সম্মতিক্রমে ১৩/০১/২০২৩ ইং একজন সম্মানীত মৌলভী সাহেবের নিকট পবিত্র আকদ পাঠে বিবাহ বন্ধনে আবদ্ধ হই। আমাদের বিবাহের মোট দেনমোহর ৬,০০,০০০/- (ছয় লক্ষ) টাকা ধার্য্য করা হয়। তত্মধ্যে নগদ দেনমোহর ৩,০০,০০০/- (তিন লক্ষ) টাকা এবং বাকীদেনমোহর ৩,০০,০০০/- (তিন লক্ষ) টাকা।
আমি মোঃ হুমায়ন কবির স্বামী হিসাবে স্ত্রী রাফি জন্নাত শিপা এর যাবতীয় দায় দায়িত্ব পালন করিয়া আসিতেছি। আমি রাফি জন্নাত শিপা স্ত্রী হিসাবে স্বামী মোঃ হুমায়ন কবির এর বৈধ আদেশ উপদেশ মানিয়া চলিব ।
আমি মোঃ হুমায়ন কবির আমার স্ত্রী রাফি জন্নাত শিফা হইতে কোন ধরনের যৌতুক দাবী করিয়া শারীরিক ও মানসিক নির্যাতন করিব না। করি বা করাইলে আইনতঃ
দোষী সাব্যস্ত হইব। আমি রাফি জন্নাত শিফা স্ত্রী হিসাবে আমার স্বামী মোঃ হুমায়ন কবির কে যথাযথ স্বামীর মর্যাদা প্রদান করিব।
আমরা আরো ঘোষণা করিতেছি- যে, রেজিঃ কাবিননামা সম্পাদন না হওয়া পর্যন্ত অত্র হলফনামা বিবাহের দলিল হিসাবে সর্বক্ষেত্রে বলবৎ থাকিবে। আমি মোঃ হুমায়ন কবির যথাসময়ে রেজিঃযুক্ত কাবিননামা সম্পাদন করিয়া দিতে বাধ্য থাকিব। উপরোক্ত বিষয় আমাদের জ্ঞান ও বিশ্বাস মতে সত্য
জানিয়া অদ্য ১৪/০১/২০২৩ইং নোটারী পাবলিকের কার্যালয়, কক্সবাজারে উপস্থিত হয়ে যৌথ হলফনামা নং 26 (N)1, তাং 14-01-23 নোটারী হলফনামায় নিজ নিজ নাম স্বাক্ষর করিলাম। আমরা দাম্পত্ত্য জীবন সুখে শান্তিতে অতিবাহিত করতে আত্বীয় স্বজন, বন্ধু-বান্ধবসহ সকলের কাছে দোয়া কামনা করছি
ইতিঃ মোঃ হুমায়ন কবির ও রাফি জন্নাত শিফা।