আজ, শুক্রবার | ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ



কক্সবাজারের সকল সাংবাদিকদের ধন্যবাদ জানালেন-জেলা আওয়ামীলীগের সভাপতি এডঃ ফরিদ

মিজানুর রহমান ঃ

১৪-১১-২০২১ইং

গত ইউপি নির্বাচনকে কেন্দ্র করে কক্সবাজারের সকল সাংবাদিকরা ভালো সংবাদ প্রকাশ করেছেন। এবং এই সাংবাদিকরা কোন সময় প্রশাসনকে সুন্দর নির্বাচন উপহার দিয়েছেন এটা বলতে আমরা দেখেনি। কিন্তু এই প্রথম দেখেছি তারা বিভিন্ন পত্রিকায় লিখেছেন প্রশাসনকে ধন্যবাদ। সুতারং আমিও তাদেরকে ধন্যবাদ জানালাম। এমনটি বলেছেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী।

আজ (১৪ নভেম্বর) রবিবার সকাল ১১ টায় জেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত জেলা আইন- শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসনের শহিদ এটিএম জাফর আলম সিএসপি সম্মেলন কক্ষে জাতীয় সঙ্গীতের মাধ্যমে শুরু হয় সভার কর্মসূচী। সকাল ১১ টায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোহাম্মদ মামুনুর রশীদ।
সভাপতির বক্তব্যের শুরুতে জেলা প্রশাসক সম্প্রতি জেলাব্যাপী সনাতন ধর্মালম্বীদের শারদীয়োৎসব ও বৌদ্ধ ধর্মালম্বীদের শুভ প্রবারণা পূর্ণিমা সুষ্ঠ ও সুন্দরভাবে সম্পন্ন হওয়ায় আইন-শৃংখলা বাহিনী,সংবাদকর্মীসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।এছাড়া জ্বালানী তেলের দাম বৃদ্ধি ইস্যুতে অতিরিক্ত ভাড়া আদায়কারী যানবাহনের বিরুদ্ধে সংশ্লিষ্টদের প্রতি মোবাইল কোর্ট পরিচালনার নির্দেশনা প্রদান করেন তিনি।
অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আবু সুফিয়ানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বাংলাদেশ আওয়ামীলীগের ধর্মবিষয়ক সম্পাদক এডভোকেট সিরাজুল মোস্তফা,সংসদ সদস্য আশেকউল্লাহ রফিক, ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম,সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক সালাহউদ্দীন আহমদ সিআইপি, সহ সভাপতি রেজাউল করিম,সিভিল সার্জন ডাঃ মাহবুবুর রহমান,বীর মুক্তিযোদ্ধা কামাল হোসেন চৌধুরী,প্রেসক্লাব সাধারণ সম্পাদক মুজিবুল ইসলাম,জেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি এডভোকেট রনজিত দাশ, জেলা জাসদ সভাপতি নঈমুল হক চৌধুরী টুটুলসহ সংশ্লিষ্টরা বক্তব্য রাখেন।

সভায় বক্তরা জেলার সার্বিক বিষয়ে আইন-শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, যানজট নিরসন,অবৈধ দোকান ও বাস কাউন্টার উচ্ছেদ,স্থানীয় নির্বাচনে আইন-শৃংখলাসহ সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রাখা,মাদক পাচার প্রতিরোধ ও নিয়ন্ত্রণ রাখাসহ বিভিন্ন বিষয়ের উপর গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করেন।