আজ, শুক্রবার | ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ



সুরাজপুর মানিকপুরে রুস্তম শাহরিয়ারকে দলীয় একক প্রার্থী ঘোষনা, ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা

চকরিয়া প্রতিনিধিঃ
আসন্ন ২৩ডিসেম্বর সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে সুরাজপুর মানিকপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে এক বর্ধিত সভা ১২নভেম্বর রাত ৭.৩০ঘটিকায় অস্থায়ী কার্যালয়ে অনুষ্টিত হয়। সুরাজপুর মানিকপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক জসিম উদ্দিনের সভাপতিত্বে ও সদস্য সচিব রফিকুল ইসলামের সঞ্চালনায় বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ও চকরিয়া কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি জননেতা রুস্তম শাহরিয়ার। সভায় বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক এম হামিদ হোসাইন, অলিদুল আজিম ও এম হাসেম (এমইউপি)।

ওয়ার্ড আওয়ামীলীগ ও ইউনিয়ন অঙ্গ সংগঠন নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন যথাক্রমে; ১নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মুমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ হারুন, ২নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও কৃষকলীগের সভাপতি গিয়াস উদ্দিন,
৩নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি সুধাংশু বড়ুয়া, সাধারণ সম্পাদক মোঃ হোসাইন, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মুবিনুল ইসলাম, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবুল হাসেম মেম্বার, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি নুরুল কাদের, সহসভাপতি আবদুল খালেক, সহসভাপতি কামাল হোসেন, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি রফিকুল ইসলাম, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি শাহাব উদ্দিন, ছাত্রলীগের যুগ্ম আহবায়ক জসিম উদ্দিন বাবু ও ছাত্রলীগ নেতা আলভিসহ আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের তৃণমূল নেতৃবৃন্দ।

উক্ত বর্ধিত সভা শেষে সবার সম্মতিক্রমে সুরাজপুর মানিকপুর ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে আওয়ামীলীগের তৃণমূলের দলীয় একক প্রার্থী প্রস্তাব চাওয়া হয়। এসময় সুরাজপুর মানিকপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ও চকরিয়া কলেজ ছাত্র সংসদের সাবেক রুস্তম শাহরিয়ারকে দলীয় একক প্রার্থী হিসেবে ঘোষণাসহ সর্বসম্মত সিদ্ধান্ত হয়।

সভায় প্রধান অতিথি রুস্তম শাহরিয়ার বলেন, বিগত ২জুন ২০১৮সনে চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সম্মানীত সভাপতি মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম এমএ এবং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জননেতা আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরী স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে সুরাজপুর মানিকপুর ইউনিয়ন আওয়ামীলীগের পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষনা করে ৫১সদস্য বিশিষ্ট নতুন আহবায়ক কমিটি অনুমোদন করেন। এরপরও যদি কেউ নির্লজ্জভাবে কথিত কমিটি দাবী করে সভা-সমাবেশ করার চেষ্টা করে তা দলীয় শৃঙ্খলা পরিপন্থি ও হাস্যকর। তিনি সকলকে দলীয় শৃঙ্খলা মেনে চলার আহবান জানান।