আজ, শুক্রবার | ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ



চকরিয়ায় হত্যাসহ ৪ মামলায় পরোয়ানাভুক্ত আসামী জমিরকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নিয়েছে সন্ত্রাসীরা

চকরিয়া প্রতিনিধি:
চকরিয়া পৌর এলাকায় হত্যাসহ ৪ মামলায় পরোয়ানাভুক্ত পলাতক আসামী জমির উদ্দিনকে পুলিশের কাছ থেকে ছিনিয়েছে সন্ত্রাসীরা। এসময় পুলিশের উপরও হামলা চালায় তারা। ৯অক্টোবর দুপুর ১২টার দিকে পৌরসভা ২নং ওয়ার্ডের হালকাকারা এলাকায় ঘটেছে এ ঘটনা। সে ওই এলাকার মরহুম হাজী ফেরদৌস আহমদের পুত্র।

স্থানীয় সুত্রে জানাগেছে, অভিযুক্ত জমির উদ্দিনের বিরুদ্ধে ২০১১সালে একটি হত্যা মামলা (নং জিআর ৩৩৯/২০১১), ইসলামি ব্যাংকের ঋণখেলাপী মামলা (নং সিআর ১২৫৫/২০), হামলা, মারধর ও গাছকাটা মামলা (নং ২১/২০১০) ও মারামারি মামলা (নং ২৪/২০১১) ৪টি মামলায় আদালতের গ্রেফতারী পরোয়ানা রয়েছে। এসব মামলায় গোপন সংবাদের ভিত্তিতে থানার উপপরিদর্শক গোলাম সরওয়ার ও সহকারি উপপরিদর্শক আমির হোসেনের নেতৃত্বে হালাকাকারা এলাকায় অভিযান চালানো হয়। অভিযানকালে পলাতক আসামী জমির উদ্দিনকে ধৃত করা হলে তার বড় ছেলে সামাদুজ্জামান মিহাদ, স্ত্রী সালমা হক মুন্না (৩০), বহিরাগত সন্ত্রাসী রমিজ উদ্দিন ও আব্বাস আহমদ সহ আরো ৫/৬জন সন্ত্রাসী নিয়ে পুলিশের উপর হামলা চালিয়ে তাকে (জমির) ছিনিয়ে নিলে মুহুর্তের মধ্যে পালিয়ে যায়।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মোঃ জুয়েল ইসলাম জানান, হত্যাসহ বিভিন্ন মামলায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী জমির উদ্দিনকে গ্রেফতারে পুলিশের একাধিক টীম কাজ করছে। ঘটনার বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।