আজ, শুক্রবার | ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ



বাংলাবাজারে কাঁঠালিয়া মোড়া সৎসঙ্গ কতৃক প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

ভিডিও ঃ আজিজের প্রতিবেদন।

বিশেষ প্রতিনিধিঃ

কক্সবাজারের বাংলাবাজারে শ্রী শ্রী ঠাকুর অনুকুল চন্দ্রের জন্ম মাস উপলক্ষে কাঠালিয়া মোড়া সৎসঙ্গ কতৃক বন্যার্ত ও লকডাউনে কর্মহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া উপহার ব্যাপকভাবে বিতরণ করা হয়েছে।

১৯ আগস্ট সকাল ১১ টায় সংগঠনের সমন্বয়ক বাংলাদেশ তাঁতীলীগের কেন্দ্রীয় সদস্য সুজিত বিশ্বাসের নেতৃত্বে এসব উপহার সামগ্রী বন্যার্ত ও লকডাউনের সময় কর্মহীন অসহায়, দুস্থ ও গরীব মেহনতি পরিবার সমূহের মাঝে বিতরণ করা হয় । সুজিত বিশ্বাস বলেন লকডাউনে কর্মহীন ও বন্যা দূর্গত পরিবারের মাঝে বিতরণের জন্য সদর উপজেলা নির্বাহী অফিসার জনাব মিল্টন রায় মাননীয় প্রধানমন্ত্রীর উপহার প্রদান করেন। এসব উপহার সামগ্রী গরীব অসহায় পরিবারের প্রতিনিধি হিসেবে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে গ্রহণ করেছি এবং সেসব পুনরায় যথাযথভাবে উপকার ভোগীদের মাঝে আনুষ্ঠানিকভাবে বিতরণ করতে পেরে মাননীয় প্রধানমন্ত্রী, সদরের ইউএনও সাহেবসহ সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এসময় উপস্থিত ছিলেন আশ্রমের সভাপতি বাবু মিলন দাশ, জুভেনাইল ভয়েস ক্লাবের সভাপতি ও কক্সটিভির চেয়ারম্যান একেএম রিদওয়ানুল করিম, আলোর প্রতিভা মানবিক কল্যাণ ফোরামের সভাপতি এসএমডি মনির মিয়া, বাংলাবাজারের সমাজ সেবক মোঃ কামাল উদ্দিন, ঝিলংজা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ আরাফাত, সদর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রবিউল হাসান এছাড়াও রবি দাশ, আশিফ দাশ, সজল দাশসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও উপকার ভোগীরা উপস্থিত ছিলেন।