আজ, মঙ্গলবার | ৫ই ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ | ২০শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ



চেক প্রতারণা মামলায় সাজাপ্রাপ্ত আসামী মুন পেপার স্টোরের মালিক শাহ আলম গ্রেপ্তার

৩ কোটি ২০ লাখ টাকা পরিশোধের নির্দেশ

চকরিয়া প্রতিনিধিঃ
চট্টগ্রাম শহরে ব্যবসায়ী থেকে পণ্য ক্রয় করে ব্যাংক চেক প্রদান করে। চেকের উক্ত টাকা পরিশোধ না করার দায়ে প্রতারণা মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি ঢাকার নয়া বাজার মুন পেপার স্টোরের মালিক মোহাম্মদ শাহ আলমকে গ্রেফতার করেছে পুলিশ। ঢাকার কোতোয়ালি থানা পুলিশের এসআই আলমগীর শরীফের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ টীমের বিশেষ অভিযানে তাকে গ্রেফতার করা হয়। ১০অক্টোবর সকাল ১০টার দিকে ঢাকার শনির আখড়াস্থ তার নিজ বাড়িতে এ অভিযান চালায় । সে ওই এলাকার মোহাম্মদ ইসমাইল ছাদেকের পুত্র ও ঢাকার কোতোয়ালি ২৯/৯ জিন্দাবাজার ১ম লেইন নয়া বাজার এলাকার মুন পেপার স্টোরের স্বত্ত্বাধিকারী।
ধৃত আসামী মুন পেপার স্টোর মালিক মোহাম্মদ শাহ আলমের বিরুদ্ধে আদালতের ২ বছরের সাজা পরোয়ানা রয়েছে।
মামলার বাদী মো: দেলোয়ার হেসেন ৪৩/সিডিএ এভিনিউ, নাসিরাবাদ চট্টগ্রামের বাসিন্দা। তিনি বাদী হয়ে চট্টগ্রাম মহানগর যুগ্ম দায়রা জজ আদালত ৪ এনআই এ্যাক্টের ১৩৮ ধারায় মামলা নং সিআর ৩৬৩/২১, দায়রা ৩৫২৯/২২ দায়ের করলে দীর্ঘ মামলা পরিচালনার আদালত আসামীর বিরুদ্ধে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড ও চেক এর সমপরিমাণে টাকা ৩ কোটি ২০ লাখ টাকা পরিশোধের জন্য আদেশ দেন।
অভিযানে নেতৃত্ব দেয়া ঢাকার কোতোয়ালি থানা পুলিশের এসআই আলমগীর শরীফ জানান, ধৃত মোহাম্মদ শাহ আলমকে ঢাকা থেকে পুলিশ হেফাজতে চট্টগ্রাম মহানগর যুগ্ম দায়রা জজ আদালত-৪ এ প্রেরণ করা হচ্ছে।

  আরো সংবাদ