আজ, শুক্রবার | ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ



পিএমখালীর ১,২,৩ নং ওয়ার্ড থেকে নবনির্বাচিত মহিলা মেম্বার আনজুমান আরা আনজু’র প্রতিক্রিয়া

পিএমখালীর ১,২,৩ নং ওয়ার্ড থেকে নবনির্বাচিত মহিলা মেম্বার আনজুমান আরা আনজু’র প্রতিক্রিয়া

গত ১১ নভেম্বর দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে কক্সবাজার সদরের পিএমখালী ইউনিয়নের ১,২,৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসন-১ থেকে তালগাছ প্রতীক নিয়ে বিপুল ভোটে মহিলা মেম্বার নির্বাচিত হয়েছেন আনজুমান আরা আনজু।

আনজুমান আরা আনজুকে মেম্বার নির্বাচিত করায় সকল ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণ, নেতাকর্মী ও সমর্থক সহ সবার প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।একই সঙ্গে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নির্বাচনে নিয়োজিত প্রশাসনের সর্বদপ্তরের দায়িত্বশীল কর্মকর্তা -কর্মচারীসহ সংশ্লিষ্টদের প্রতি।

নবনির্বাচিত মহিলা মেম্বার আনজুমান আরা আনজু এক সাক্ষাৎকারে জানান,আমার পরিবার,সমর্থক, ও আমার মহিলা সংরক্ষিত ১ আসনের সর্বস্তরের মানুষের সহযোগিতায় এবং মা-বোনদের ভালোবাসায় আমি অনেক কষ্টের পরে জনপ্রতিনিধির দায়িত্ব পেয়েছি।এই বিজয় শুধু আমার একার নই,এই বিজয় আমার এলাকার সর্বস্তরের জনগণের।এলাকার প্রতিটি ঘর এখন আমার পরিবার,আমি পিএমখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনগণের ভোটে সদ্য নির্বাচিত জনপ্রিয় চেয়ারম্যান ও প্রতিটি ওয়ার্ডের মেম্বারদের সাথে আমার ১,২,৩ নং ওয়ার্ডকে সন্ত্রাস, মাদক ও ভূমিদস্যু মুক্ত একটি উন্নয়নের রোল মডেল হিসেবে উপহার দিবো। অবহেলিত সকল ওয়ার্ডকে একটি সুন্দর এবং আধুনিক ওয়ার্ড হিসেবে গড়ে তুলাই আমার লক্ষ,আমি সকলের দোয়া কামনা করছি।