আজ, বুধবার | ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ



পশ্চিম বড়ভেওলায় নৌকা প্রতীকের বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী ও প্রচারণার দায়ে ৭জনকে অব্যাহতি

সংবাদ বিজ্ঞপ্তিঃ
বাংলাদেশ আওয়ামী লীগ মাতামুহুরী সাংগঠনিক থানা শাখার সভাপতি সিরাজুল ইসলাম চৌধুরী বাবলা ও সাধারণ সম্পাদক মহসিন বাবুল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে নিন্মোক্ত সিদ্ধান্ত দেওয়া হয়েছে। ২০নভেম্বর উক্ত সিদ্ধান্ত দেওয়া হয়।
কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার পশ্চিম বড় ভেওলা ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী ২৮নভেম্বর’২১ইং অনুষ্টিত হতে যাচ্ছে। নির্বাচনে দলীয় নৌকা প্রতিকে মনোনীত প্রার্থী, মাতামুহুরী সাংগঠনিক থানা আওয়ামী লীগ এর সভাপতি সিরাজুল ইসলাম চৌধুরীর বিরুদ্ধে দলীয় সিদ্ধান্ত অমান্য করে বিদ্রোহী প্রার্থী ও তাদের পক্ষে প্রকাশ্যে প্রচার প্রচারণায় অংশগ্রহণকারীদের বহিষ্কার করা হয়েছে এবং বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবরে এতদ্ববিষয়ে সদয় বিবেচনার জন্য তালিকা প্রেরণ করেন।
দল থেকে অব্যাহতি দেয়া নেতৃবৃন্দরা হলো; বিদ্রোহী চেয়ারম্যান পদপ্রার্থী কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রবিউল এহসান, মাতামুহুরী সাংগঠনিক থানা আওয়ামী লীগের সদস্য বিদ্রোহী প্রার্থীর পিতা ও সমর্থক আলী আকবর, পশ্চিম বড় ভেওলা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বিদ্রোহী প্রার্থীর সমর্থক
এরফান উদ্দিন চৌধুরী, পশ্চিম বড় ভেওলা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাবেক সভাপতি ও থানা আওয়ামী লীগ নেতা বিদ্রোহী প্রার্থীর সমর্থক শাহনেওয়াজ, মৎস্যজীবী লীগ নেতা বিদ্রোহী প্রার্থীর সমর্থক ইকবাল দরবেশী, থানা আওয়ামী লীগ নেতা বিদ্রোহী চেয়ারম্যান পদপ্রার্থী নিয়ামত উল্লাহ, সাবেক ছাত্রলীগ নেতা ও বিদ্রোহী প্রার্থী নিয়ামত উল্লাহর পুত্র রাশেদুল ইসলামকে। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য প্রেরণ করার জন্য বাংলাদেশ আওয়ামী লীগ, কক্সবাজার জেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবরে অনুলিপিও প্রদান করা হয়।