আজ, শুক্রবার | ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ



জনপ্রিয় চেয়ায়ম্যান প্রার্থী আফজল চৌধুরীকে নিয়ে ঐতিহাসিক বিজয়ে স্বপ্ন দেখছে কৈয়ারবিলবাসী

আবদুল মজিদঃ

আসন্ন ২৮ নভেম্বর চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। উক্ত নির্বাচন উপলক্ষে দিনব্যাপী প্রচার-প্রচারণা, গণসংযোগ, নির্বাচনী উঠান সভা করেছেন জনগণের মনোনীত স্বতন্ত্র চেয়ায়ম্যান প্রার্থী, কৈয়ারবিল জনপদের সাবেক চেয়ারম্যান মরহুম শহীদ হোছাইন চৌধুরীর সুযোগ্য সন্তান, তরুণ জননেতা আফজল উর রহমান চৌধুরী। তিনি নির্বাচনী প্রচারণায় গেলে এলাকার সর্বস্তরের জনতার ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন।
শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত ইউনিয়নের ডিককূল, হাজি পাড়া, ভরিন্যারচর, জালিয়া পাড়া, খোচাখালী এলাকার বিভিন্ন পাড়া-মহল্লায় এবং নানা স্থানে ব্যাপক প্রচার প্রচারণা ও গণসংযোগ করেছেন। এদিকে শুক্রবার রাতে স্বতন্ত্র প্রার্থী আফজলের সমর্থনে রাতে ইউনিয়নের কৈয়ারবিল উচ্চ বিদ্যালয় মাঠে ৮ নম্বর ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণ নিয়ে এক নির্বাচনী উঠান সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন জনগণের মনোনীত স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আফজল উর রহমান চৌধুরী। উক্ত উঠান সভায় এলাকার শত শত নারী-পুরুষ তার সমর্থনে উপস্থিত হয়। এতে সর্বস্তরের জনতা আফজল চৌধুরীকে দেখে উল্লাসে মেতে উঠেন।

নির্বাচনী উঠান সভায় চেয়ায়ম্যান প্রার্থী আফজল উর রহমান চৌধুরী বলেন,
বর্তমান সরকারের আমলে দেশের প্রতিটি গ্রামাঞ্চলে উন্নয়ন হলেও চোখে পড়ার মতো কৈয়ারবিল এলাকায় কোন উন্নয়ন হয়নি। যে সমস্ত রাস্তাঘাট চলাচল অনুপযোগী রয়েছে নির্বাচিত হলে ইনশাআল্লাত তা দ্রুত সময়ে উপযোগী হিসেবে গড়ে তোলা হবে।

অতীতে যেভাবে সুখে-দুঃখে, বিপদে-আপদে জনগণের পাশে ছিলাম, বর্তমানেও আছি এবং ইনশাআল্লাহ ভবিষৎতেও থাকবো।
বিগত ৫টি বছর বিচারের নামে চলছে হয়রানী ও প্রহসন। একটি বিচারও সুষ্টু ভাবে করতে পারে নাই, যার জন্য ভোগান্তির শিকার হয়েছে এলাকার নিরীহ জনগণ। দেশের মানুষ এ থেকে মুক্তি চাই। অতীতে আমার পরিবারের প্রতি, বর্তমানে আমাকে ভোট দিয়ে এজনপদের মানুষের কল্যাণে সেবা করার জন্য যে ভালোবাসা দেখিয়ে যাচ্ছেন তা কখনো ভূলার নয়, আমি তার জন্য এলাকার সর্বস্তরের জনগণের কাছে কৃতজ্ঞ। তাই আমাকে ২৮ নভেম্বর বিজয় করার লক্ষ্যে এলাকার সর্বস্তরের জনসাধারণকে আবারো জেগে উঠতে হবে এবং সুশাসন, ন্যায় বিচার প্রতিষ্ঠা ও একটি আধুনিক মডেল ইউনিয়ন রূপান্তরিত করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

উক্ত নির্বাচনী উঠান সভায় আরো বক্তব্য রাখেন, কৈয়ারবিল ইউনিয়নের সাবেক চেয়ায়ম্যান শরিফ উদ্দিন চৌধুরী, জাতীয় পার্টি চকরিয়া উপজেলার সাবেক সভাপতি গিয়াস উদ্দিন মেম্বার, সাবেক অধ্যক্ষ ফরিদ আহমদ, আলহাজ্ব মাওলানা আমিনুর রশিদ, মো: শাহ আলম, আজিম উদ্দিন, নুরুল আলম, সোহেলসহ বিভিন্ন ওয়ার্ডের মুরব্বী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।