আজ, শুক্রবার | ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ



আলোর প্রতিভা মানবিক কল্যাণ ফোরামের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপণ

নিজস্ব প্রতিনিধিঃ
কক্সবাজারের বাংলাবাজারস্থ আন নূর কমিউনিটি সেন্টারে আলোর প্রতিভা মানবিক কল্যাণ ফোরাম নামক একটি সামাজিক সংগঠনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ১৬ অক্টোবর ২০২১ তারিখ শনিবার বিকাল ৪ ঘটিকায় আলোচনা সভা, সম্মাননা প্রদান, কেক কাটা পরবর্তী র্যালি অনুষ্ঠিত হয়েছে।
করোনা পরিস্থিতির এই সময়ে স্বল্প পরিসরে কার্যক্রম পরিচালনা করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আলোর প্রতিভা মানবিক কল্যাণ ফোরাম এর প্রতিষ্ঠাতা সভাপতি এসএমডি মনির মিয়া। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঝিলংজা ইউনিয়ন যুবলীগের আহবায়ক জুয়েল সিকদার, জুভেনাইল ভয়েস ক্লাবের কেন্দ্রীয় সভাপতি এ.কে.এম রিদওয়ানুল করিম, কোষ্ট ট্রাস্টের ডিস্টিক টীম লিডার মোহাম্মদ আরিফ উল্লাহ, ভাই ভাই ডেকোরেটার্সের পরিচালক রাকিব ওয়াহিদ, আসিফউজ্জান সভাপতি ১০ নং পৌরশহর ছাত্রলীগ কক্সবাজার।

উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ শামীম, সাংগঠনিক সম্পাদক সরওয়ার আলম সাকিব, সহ-সাধারণ সম্পাদক নুরুল আজীম, সহ-সাংগঠনিক সম্পাদক ওসমান সরওয়ার, অর্থ সম্পাদক কেশব কর্মকার, সহ- সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম,

জেলা সদস্য ছোটন শর্মা, মহিলা সম্পাদিকা ঝিনু রানী দাশ, ঝিলংজা ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন, আপ্যয়ন বিষয়ক সম্পাদক বেলাল উদ্দিন প্রমুখ। এসময় মনির বলেন, ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে উপস্থিত হতে পেরে নিজেকে ধন্য মনে করছি। আমি দীর্ঘ দিন ধরে আমার এলাকার সর্বস্তরের জনগণের সুখে-দুঃখে তাদের সাথে থেকেছি। তাদের কল্যানে কাজ করেছি। যত দিন বেঁচে থাকবো ততো দিন পর্যন্ত আমি মানুষের কল্যানে সমাজের দরিদ্র,অসহায়দের জন্য কাজ করে যাবো ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন,সরকারের পাশাপাশি সমাজের ধনাঢ্য ব্যক্তিরা যদি গরীব ও অসহায় লোকের পাশে দাঁড়ায়, তাহলে মানুষ যেমন উপকৃত হবে তেমনি সমাজ ও দেশ উন্নত হবে।

আলোচনা সভা শেষে উপস্থিত অতিথি ও সংগঠনের সদস্যদের মাঝে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে। এরপর প্রতিষ্ঠা বার্ষিকীর টি শার্ট বিতরণ এবং কেক কাটা পরবর্তী র‍্যালী বের করা হয়। র‍্যালীতে সংগঠনের সদস্য ও আমন্ত্রিত অতিথিবৃন্দরা অংশ নেন।